দীপাবলির ভোরে মর্মান্তিক দুর্ঘটনা, গাড়ি ও ডাম্পারের সংঘর্ষে একই পরিবারের মৃত ৫

(এখানে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন নিয়মিত আপডেট পেতে)

দুর্গাপুর দর্পণ, বর্ধমান, ৫ নভেম্বর ২০২১: একই পরিবারের ১১ জন সদস্য একটি গাড়ি করে যাচ্ছিলেন। তাঁরা সকলে মুর্শিদাবাদ জেলার বাসিন্দা। ভোরে বর্ধমান-কাটোয়া রাস্তা ধরে যাওয়ার সময় দেওয়ানদীঘি থানার কামনাড়া এলাকায় দুর্ঘটনায় পড়ে গাড়িটি। একটি ডাম্পারের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলেই ৫ জনের মৃত্যু হয়। বাকি ৭ জনকে ভর্তি করা হয়েছে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে। চালকের অবস্থাও আশঙ্কাজনক।

মৃতদের মধ্যে রয়েছে দু’জন শিশু। তাদের নাম সায়ন শেখ (৬) ও আরিয়ান শেখ(৩)। বাকিরা হলেন রাশেদ শেখ (৬০), সায়নুর খাতুন (১৭) এবং সোনালি খাতুন (১৯)। বাড়ি মুর্শিদাবাদের বড়ঞা থানা এলাকায়। চালক ভোরের দিকে হয়ত ঘুমিয়ে পড়েছিলেন বলেই এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে অনুমান করছে পুলিশ।

পরিবার সূত্রে জানা যায়, পরিবারের রোজগেরে সদস্য রাশেদ সেখ মুম্বইয়ে কর্মরত ছিলেন। তিনি বৃহস্পতিবার দমদম বিমানবন্দরে নামেন। তাঁকেই নিয়ে আসতে গিয়েছিলেন পরিবারের সবাই। এদিন বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে এসেছিলেন পরিবারের বাকি সদস্যরা। হঠাৎ করে এত বড় দুর্ঘটনা মেনে নিতে পারছেন না কেউই। শোকস্তব্ধ রয়েছেন সকলেই।
যদিও ঘাতক ডাম্পারটিকে আটক করা সম্ভব যায়নি। পুলিশ তল্লাশি চালাচ্ছে।



Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!
%d bloggers like this: