Illegal encroachment: আসানসোল–দুর্গাপুরে অবৈধ দখল বন্ধ করতে দুটি হেল্পলাইন নম্বর জারি করল ADDA

 

দুর্গাপুর দর্পণ, ২৩ জুন ২০২৪: পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুর ও আসানসোল। দুই শহরেই অবৈধ জবর দখলের বহু অভিযোগ রয়েছে। প্রকাশ্যেই বুক ফুলিয়ে সরকারি জায়গা দখল হয়ে চলেছে। প্রশাসন কোনও ব্যবস্থা নেয় না। দু এক বার লোক দেখানো উচ্ছেদ হলেও ফের দখল হয়ে যায় সেই জায়গা। অবৈধ দখলদারি রুখতে তাই আসানসোল-দুর্গাপুর উন্নয়ন পর্ষদ (এডিডিএ) স্থানীয় বাসিন্দাদের জন্য আসানসোল ও দুর্গাপুরের পৃথক হেল্প লাইন নম্বর চালু করেছে। যে কেউ অবৈধ দখলদারির ঘটনা নজরে এলে ওই ফোন নম্বরে ফোন করে জানালে এডিডিএ প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

এডিডিএ-র চেয়ারম্যান কবি দত্ত জানিয়েছেন, অবৈধ দখলদারদের কোনও ভাবেই বরদাস্ত করা হবে না। এডিডিএর তরফে খোঁজ নিয়ে এলাকা ধরে ধরে অবৈধ দখলদারি চিহ্নিত করে উপযুক্ত ব্যবস্থা নেওয়া হবে। পাশাপাশি স্থানীয় বাসিন্দারাও যদি অবৈধ দখলদারি দেখতে পান তাঁদের এলাকায় তাহলে তাঁরাও এডিডিএ-কে তা জানাতে পারেন। সেজন্য দুর্গাপুর ও আসানসোলের জন্য দুটি ফোন নম্বর চালু করা হয়েছে। দুর্গাপুর-9046223650 এবং আসানসোল- 9046223651

(The Mission Hospital. দেশের সেরা চতুর্থ হাসপাতাল এখন দুর্গাপুরে। যোগাযোগ- 8687500500 )

এডিডিএ সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার থেকে ফোন নম্বরদুটি চালু হয়ে যাবে। যেখানেই অবৈধ দখলদারি নজরে আসবে এডিডিএর পক্ষ থেকে দ্রুত উপযুক্ত পদক্ষেপ নেওয়া হবে বলে আশ্বাস দিয়েছেন চেয়ারম্যান কবি দত্ত। তিনি বলেন, “অবৈধ দখলদারি নিয়ে সবাইকে সচেতন হতে হবে। সেজন্য দুটি হেল্প লাইন জারি করা হয়েছে। কেউ নিজের এলাকায় বা অন্য কোথাও অবৈধ দখলদারি দেখলেই হেল্প লাইন নম্বরে জানাতে পারবেন। খবর পেলেই কড়া পদক্ষেপ নেবে এডিডিএ।”(বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt