উচ্ছেদের নোটিশ দিতে গিয়ে দোকানদারদের বাধার মুখে এডিডিএ এর আধিকারিকরা

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৯ জুলাই ২০২৪: উচ্ছেদের নোটিশ দিতে এসে বাধার মুখে পড়লেন আধিকারিকেরা। মঙ্গলবার পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরের এমএএমসি টাউনশিপের বি-২ বাজার এলাকায় অবৈধ দোকানে উচ্ছেদের নোটিশ দিতে এলে বাধার মুখে পড়েন আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের (এডিডিএ) আধিকারিকেরা।

দুর্গাপুরের ২৩নং ওয়ার্ডের এমএমসি টাউনশিপের বি-২ বাজারে সরকারি জমির উপরে থাকা দোকানগুলি ভেঙে দেওয়ার সিদ্ধান্ত নেয় এডিডিএ। মঙ্গলবার দুপুরে ব্যবসায়ীদের সেই কথা জানাতে যান এডিডিএ এর কয়েকজন আধিকারিক। তারপর থেকেই ক্ষোভে ফেটে পড়েন এলাকার দোকানদাররা। দোকান ভাঙা মানা হবে না বলে দাবি করেন তাঁরা।

(Dvita Eye Care। কলকাতার বাইরে সেরা চোখের হাসপাতাল। যোগাযোগ- 0343-6661111)

তাঁদের পাশে দাঁড়িয়ে ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলর দেবব্রত সাঁই জানান, এডিডিএ এর চেয়ারম্যানের কাছে বিকল্প ব্যবস্থার দাবি জানানো হবে। দোকানদারদের দাবি, যখন দুর্গাপুরের এমএমসি কারখানা তৈরি হয়েছিল তখন থেকে রয়েছে এই দোকানগুলি। তাদের রুজি রুটির একমাত্র ভরসা এই দোকান। দোকান ভেঙে দিলে ভেসে যাবেন তাঁরা। বিকল্প ব্যবস্থা না করে বাজারের একটি দোকানও ভাঙতে দেওয়া হবে না বলে জানান দেবব্রত সাঁই।

তিনি বলেন, “৫০-৫৫ বছর আগে থেকে এমএমসি কারখানা চালু হওয়ার সময় থেকে দোকানগুলি রয়েছে। কেউ ভুল বুঝিয়ে এডিডিএকে দিয়ে এই দোকানগুলিতে নোটিশ পাঠিয়েছে। আমি দোকানদারদের বলেছি, চিন্তার কোনও কারণ নেই। এডিডিএ এর সঙ্গে কথা বলে বিকল্প রাস্তা বের করা হবে।” (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt