ঘরের মেয়ে অগ্নিমিত্রা প্রার্থী হওয়ায় খুশি আসানসোল দক্ষিণের বিজেপি কর্মীরা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৮ মার্চ ২০২১: অগ্নিমিত্রা পল। বিখ্যাত ফ্যাশন ডিজাইনার। আদতে আসানসোল-দুর্গাপুর শিল্পাঞ্চলের মেয়ে। এক কথায় এই এলাকার ঘরের মেয়ে। আসানসোলের লরেটো কনভেন্টে পড়াশুনা করেন। পরে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে উদ্ভিদবিদ্যায় স্নাতকোত্তর এবং বিড়লা ইনস্টিটিউট অব আর্টস অ্যান্ড লিবারেল সায়েন্স থেকে ফ্যাশন নিয়ে পড়াশোনা করেন। সেই অগ্নিমিত্রাকেই এবার আসানসোল দক্ষিণের প্রার্থী করা হয়েছে।

ওই কেন্দ্রে তৃণমূলের তারকা প্রার্থী অভিনেত্রী সায়নী ঘোষ। কলকাতা থেকে আসানসোলে এসে প্রথম দিনেই বলে দিয়েছেন, ‘খেলা হবে’। অন্যদিকে, ১২ মার্চ দুর্গাপুরের গোপালমাঠে বাড়ির শিবমন্দিরে পুজো দিয়ে বিজেপির মহিলা মোর্চার নেত্রী অগ্নিমিত্রা বলে দেন, “খেলা হবে না। লড়াই হবে।” দুর্গাপুরের গোপালমাঠের রায়পাড়ায় অগ্নিমিত্রার ঠাকুমার বাড়ি। বিয়ের আগের পদবী ব্যানার্জী। রায়পাড়ায় তাঁর আত্মীয়ের ছড়াছড়ি।

আসানসোল-দুর্গাপুর শিল্পাঞ্চলের ভূমিকন্যা অগ্নিমিত্রা প্রার্থী হওয়ায় স্বাভাবিক ভাবেই খুশি শিল্পাঞ্চলের বিজেপি কর্মী-সমর্থকেরা। একটি ভিডিও বার্তায় এদিন অগ্নিমিত্রা বলেন, মানুষের সেবা করার সুযোগ দিয়েছে দল। আমি নিজেকে ধন্য মনে করছি। আমি আসানসোল-দুর্গাপুর শিল্পাঞ্চলকে এগিয়ে নিয়ে যেতে সাধ্যমতো চেষ্টা করব। সোনার বাংলা গড়ার অন্যতম কারিগর হিসাবে কাজ করতে চাই আমি।

Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

Leave a Reply

Your email address will not be published.