Durgapur: ঝান্ডা খুলে পুলিশকে ডান্ডা পেটা? সিপিএমের বিরুদ্ধে শুরু তদন্ত

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৯ জুলাই ২০২৩: শনিবার পঞ্চায়েত ভোটের (WB Panchayat Election 2023) দিন সকাল থেকে পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার কাঁকসা ব্লক অশান্ত হয়ে ওঠে। বহিরাগতদের বাইক জ্বালিয়ে দেওয়া, তৃণমূলের বুথ সভাপতির গাড়িতে আগুন, ব্যালট বাক্স জলে ফেলে দেওয়া সহ নানা ঘটনায় দিনভর উত্তপ্ত ছিল পুরো এলাকা।

বিকালে সিপিএম (CPM) ১৯ নম্বর জাতীয় সড়ক অবরোধ করে। সিপিএমের জেলা সম্পাদক মন্ডলীর সদস্য পঙ্কজ রায় সরকারের নেতৃত্বে এই অবরোধে যান চলাচল বন্ধ হয়ে যায় জাতীয় সড়কে। পুলিশ মধ্যস্থতা করে অবরোধ তোলার ব্যবস্থা করে। সিপিএমের অভিযোগ, সেই সময় এক পুলিশ আধিকারিকের নেতৃত্বে সাধারণ পোশাকে কয়েকজন সিভিক ভলান্টিয়ার মহিলাদের দিকে লাঠি নিয়ে তেড়ে যায়। এরপরেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে।

দেখা যায়, হাতে ঝান্ডার লাঠি নিয়ে সিভিক ভলান্টিয়ারদের তাড়া করে পাকড়াও করে টানা হেঁচড়া করছে কয়েকজন। নিজেদের ছাড়ানোর জন্য সিভিক ভলান্টিয়ারদের যেমন চেষ্টা করতে দেখা যায় তেমনই পুলিশকেও দেখা যায় তাদের ছাড়ানোর ব্যবস্থা করতে। পঙ্কজ রায় সরকার বলেন, ‘‘সিভিক ভলান্টিয়ারের নাম করে তৃণমূলের অফিস থেকে তুলে নিয়ে এসে এমন অরাজকতার সৃষ্টি করা হয়েছে। চটি পুলিশ, গেঞ্জি পুলিশ অনেক কিছুই দেখতে হচ্ছে এই জমানায়।’’ পুলিশ জানিয়েছে, ভিডিও ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।



Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt