প্রথম বারের মতো দুর্গাপুর সঙ্গীত মেলার আয়োজনে আপ্লুত শিল্পানুরাগীরা

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ প্রথম বারের মতো দুর্গাপুরে সঙ্গীত মেলার আয়োজন করে শ্রুতি মিউজিক অ্যাকাডেমি ও শ্রুতি মিউজিক্যাল গ্রুপ। শিল্পানুরাগীদের উৎসাহ-উদ্দীপনা ছিল দেখার মতো। স্থানীয় বিভিন্ন সাংস্কৃতিক সংগঠনের শিল্পীরা মেলায় সঙ্গীত, নৃত্য, আবৃত্তি পরিবেশন করেন। শিল্পীদের সংবর্ধনাও দেওয়া হয়।

সিটি সেন্টারের চতুরঙ্গ ময়দানে সঙ্গীত মেলার আয়োজন করা হয়। ১২ ফেব্রুয়ারি উদ্বোধন করেন পুরসভার ডেপুটি মেয়র অনিন্দিতা মুখার্জী। সঙ্গীত মেলা চলে ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত। প্রতিদিন সকাল ১১ টা থেকে রাত ১০ টা পর্যন্ত নানা ধরণের সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

শ্রুতি মিউজিক অ্যাকাডেমি ও শ্রুতি মিউজিক্যাল গ্রুপ এর সভাপতি পঙ্কজ শ্রীবাস্তব, কোষাধ্যক্ষ রাজা চৌধুরী সম্পাদক তপন মন্ডল সঙ্গীত মেলার আয়োজনে বিশেষ ভূমিকা নেন। মেলায় নানা সামগ্রী ও খাবারের স্টল ছিল। সরকারি সাহায্য ছাড়া শিল্পী ও শিল্পানুরাগী মানুষের সম্মিলিত প্রচেষ্টায় আয়োজিত এই অনুষ্ঠান সাড়া ফেলেছে শিল্পাঞ্চলে।

দুর্গাপুরে ধ্রুবতারার বার্ষিক সাংস্কৃতিক অনুষ্ঠান

Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

Leave a Reply

Your email address will not be published.