তৃণমূলের পঞ্চায়েতে সদলবলে কেন ঢুকে পড়লেন বিজেপি বিধায়ক?

দুর্গাপুর দর্পণ ডেস্ক, ২৫ ফেব্রুয়ারি ২০২৪: কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী তথা বাঁকুড়ার বিজেপি সাংসদ সুভাষ সরকার আচমকা চলে গেলেন তৃণমূলের পঞ্চায়েতে। লোকসভা নির্বাচনের আগে এমন ঘটনায় এলাকায় শোরগোল পড়ে গিয়েছে। তৃণমূল-বিজেপি সেটিংয়ের তত্ব খাড়া করছে সিপিএম।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral) হওয়া একটি ছবিতে দেখা গিয়েছে, ঘোষেরগ্রাম গ্রাম পঞ্চায়েত অফিসে গিয়েছেন সুভাষ সরকার। সেখানে রয়েছেন গ্রাম পঞ্চায়েতের প্রধান শান্তনু কুন্ডু, প্রাক্তন ব্লক তৃণমূল সভাপতি পরমেশ্বর কুন্ডু প্রমুখ। তৃণমূল জানিয়েছে, তিন চাকার ব্যাটারি চালিত পরিবেশ বান্ধব অ্যাম্বুল্যান্স প্রদান করার বার্তা নিয়ে গ্রাম পঞ্চায়েতে গিয়েছিলেন তিনি।

তৃণমূলের বাঁকুড়া জেলা সভাপতি অরূপ চক্রবর্তী বলেন, পাঁচ বছর ধরে উনি বাঁকুড়ার মানুষের জন্য কিছুই করেননি। এখন আর এসব করে লাভ হবে না। ঘোষের গ্রাম গ্রামপঞ্চায়েত অ্যাম্বুল্যান্সের প্রস্তাব ফিরিয়ে দিয়েছে। বাঁকুড়া জেলা সিপিএমের সম্পাদক অজিত পতি বলেন, বিজেপির সঙ্গে তৃণমূলের সেটিং রয়েছে। লোকসভা ভোটের আগে তা আর একবার ঝালিয়ে নেওয়ার জন্য তৃণমূল নেতাদের কাছে গিয়েছেন বিজেপি সাংসদ। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt