অবাক কান্ড! নিজের বাড়িতেই ডাকাতি করলেন ব্যবসায়ীর স্ত্রী

তখন একদল ডাকাত বাড়িতে ঢুকে মেয়েকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে আলমারি ভেঙে নগদ লক্ষাধিক টাকা সহ সোনার গহনা নিয়ে চম্পট দেয়।

——————————————-

দুর্গাপুর দর্পণ ডেস্ক, ১৫ ডিসেম্বর ২০২৩: নিজের বাড়িতেই ডাকাতি করলেন ব্যবসায়ীর স্ত্রী! চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছ‌ে উত্তর ২৪ পরগণা জেলার (North 24 Parganas) আগরপাড়া সাউথ স্টেশন রোডে। পুলিশ জানিয়েছে, ওই বধূ নাকি সব স্বীকার করে নিয়েছেন। বিষয়টি জানাজানি হতেই জোর চর্চা শুরু হয়েছে এলাকা জুড়ে।

 জানা গিয়েছে, আগরপাড়া সাউথ স্টেশন রোডের বাসিন্দা ব্যবসায়ী দিগম্বর সিং। বাড়িতে থাকেন স্ত্রী মঞ্জু ও তাঁদের বিশেষভাবে সক্ষম মেয়ে। গত ১০ নভেম্বর রাতে মঞ্জুদেবী পুলিশের কাছে অভিযোগ করেন, ওইদিন সন্ধ্যায় মেয়ে বাড়িতে একা ছিল। তখন একদল ডাকাত বাড়িতে ঢুকে মেয়েকে আগ্নেয়াস্ত্র দেখিয়ে আলমারি ভেঙে নগদ লক্ষাধিক টাকা সহ সোনার গহনা নিয়ে চম্পট দেয়।

কয়েকটি বিষয় নিয়ে পুলিশের সন্দেহ হয়। শেষ পর্যন্ত তদন্তে পুলিশ জানতে পারে, ডাকাতির ঘটনা সাজানো। মঞ্জুর কথাতেও অসঙ্গতি মেলে। পুলিশ জানতে পারে, তিনি মেয়েকে কয়েক দিন ধরে ডাকাতির মিথ্যে গল্প মুখস্থ করিয়েছিলেন। ঘটনার দিন ছাদের দরজা খোলা রেখে তিনি বাড়ি থেকে বেরিয়ে যান। বাড়ি ফিরে তিনি পুলিশের কাছে অভিযোগ করেন, বাড়িতে ডাকাতি হয়েছে।

কেন এই কান্ড? মঞ্জু পুলিশকে জানিয়েছেন, তাঁর ইচ্ছে ছিল স্বামীর মতো ব্যবসা করার। কিন্তু টাকা ছিল না। তাই বাড়ির কাউকে কিছু না জানিয়ে সোনার গয়না বন্ধক দেন। ব্যবসা জমেনি। এদিকে নির্দিষ্ট সময় পেরিয়ে যাওয়ায় গয়নাও ছাড়াতে পারছিলেন না। তাই বাড়িতে ডাকাতির গল্প ফাঁদেন। এতকিছু ঘটে গিয়েছে, তবে দিগম্বর কিছুই জানতে পারেননি বলে জানিয়েছে পুলিশ। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt