অনুব্রতকে নিয়ে কোর্টের পথে সিবিআই, বাম-বিজেপির বিক্ষোভ কোর্ট চত্বরে

দুর্গাপুর দর্পণ, আসানসোল, ১১ আগস্ট ২০২২: কুলটির ইসিএলের শীতলপুর গেস্ট হাউসে চিকিৎসক পরীক্ষা করেছেন অনুব্রত মন্ডলকে। তিনি সুস্থ, একথা জানানোর পরেই তাঁকে নিয়ে সিবিআই এর কনভয় রওনা দেয় আসানসোল কোর্টের দিকে। এদিকে কোর্ট চত্বরে দেখা যায়, পাশাপাশি একযোগে উচ্ছ্বাস ও প্রতিবাদে মেতেছেন সিপিএম ও বিজেপি কর্মীরা।

শেষ পর্যন্ত বৃহস্পতিবার সকালে বোলপুরের নিচুপট্টির বাড়ি থেকে বীরভূমের (Birbhum) তৃণমূলের জেলা সভাপতি অনুব্রত মন্ডলকে ধরে নিয়ে গেল সিবিআই। এর আগে দশবার তলব পেয়ে মাত্র একবার হাজিরা দিয়েছিলেন। এবার আর তাই কোনও রকম রেয়াত করেনি সিবিআই।

এদিন কড়া কেন্দ্রীয় বাহিনীর প্রহরার মধ্যে সোজা বাড়িতে ঢুকে পড়ে সিবিআই। দেড় ঘন্টা জেরার পরে তাঁকে গাড়িতে তুলে হাসপাতালের পথে রওনা দেয় সিবিআই। তদন্তে অসহযোগিতার অভিযোগ উঠেছে তাঁর বিরুদ্ধে। তাঁকে নিয়ে সিবিআইয়ের কনভয় প্রথমে পানাগড়-দুবরাজপুর রাজ্য সড়ক দিয়ে ইলামবাজার, পানাগড় এবং পরে ২ নম্বর জাতীয় সড়ক ধরে দুর্গাপুর হয়ে যায় আসানসোলে।

বোলপুর পানাগড় আসতে বহু সময় নেয় কনভয়। কেন? জানা গিয়েছে, নানা কারণ। অনুব্রতের শারীরিক সমস্যার কথা ভেবে কোনও ঝুঁকি নেওয়া হয়নি। সূত্রের খবর, রাস্তায় তাঁর প্রস্রাব পায়। গাড়িতে থাকা সিবিআই আধিকারিকদের সেকথা জানান তিনি। এরপরেই খোঁজ শুরু হয় প্রস্রাবাগারের। রাস্তার ধারের পেট্রল পাম্পে কনভয় থামে। গাড়িতে তেল ভরা হয়। সেখানে প্রস্রাবাগারও ছিল। কিন্তু সেখানে কাজ মেটেনি!

জানা গিয়েছে, সেই প্রস্রাবাগারের দরজা ছোট ছিল। ফলে সেখানে তাঁর প্রবেশ করা সম্ভব ছিল না। এরপর দোমড়ার কাছে একটি হোটেলের সামনে দাঁড়ায় কনভয়। সিবিআই আধিকারিকেরা অনুব্রতকে কড়া নজরদারির মধ্যে হোটেলের শৌচালয়ে নিয়ে যান। সেখানেই কাজ সারেন অনুব্রত। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।



Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

error: Content is protected !!
%d bloggers like this: