বর্ণময় বড়দিন পালন করল দুর্গাপুর ডিপিএসের খুদেরা

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৫ ডিসেম্বর ২০২১: উদ্দীপনার সঙ্গে দুর্গাপুরের দিল্লি পাবলিক স্কুলে (ডিপিএস) পালিত হল খ্রীস্টমাস উৎসব। কোভিড পরিস্থিতির জন্য অনুষ্ঠান করা হয় ভার্চুয়ালি। কিন্তু খুদে ছাত্র-ছাত্রীদের উন্মাদনা ছিল দেখার মতো। প্রি প্রাইমারি বিভাগের খুদেরা নাচ ও গানের মাধ্যমে নিজেদের অসাধারণ প্রতিভা তুলে ধরে। বিভাগীয় কো-অর্ডিনেটর দিনটির তাৎপর্য্য তুলে ধরেন তাঁর বক্তব্যে। ‘গিফটস ফর খ্রীস্টমাস’ শীর্ষক কৌতুক পরিবেশিত হয়। ইউকেজি ও প্রথম শ্রেণীর ছাত্র-ছাত্রীরা ‘সাইলেন্ট নাইট’ ক্যারল পরিবেশন করে। “Deck the halls”, “Jingle Bell Rocks”, “I wanna give a gift to Santa” প্রভৃতি গানের তালে তালে খুদেদের নাচ নজর কাড়ে।

অনুষ্ঠান উপলক্ষে সারা স্কুল ক্যাম্পাস সান্তাক্লজ, খ্রীষ্টমাস ট্রি, বেল, স্ট্রিমার প্রভৃতি দিয়ে দারুণ ভাবে সাজিয়ে তোলা হয়। যীশুখ্রীষ্টের জন্মমুহূর্ত তুলে ধরার জন্য গ্রামীণ পরিবেশ তৈরি করা হয়। অনুষ্ঠান শেষ হয় স্কুলের শিক্ষক-শিক্ষিকাদের ক্যারল গান দিয়ে। ভার্চুয়ালি হলেও সব মিলিয়ে দিনটি অত্যন্ত আনন্দের সঙ্গে উপভোগ করে খুদেরা।

Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

Leave a Reply

Your email address will not be published.