স্কুলে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল সপ্তম শ্রেণীর ছাত্রীর

 

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১১ জুলাই ২০২৪: দাদা-দিদির সঙ্গে বাইকে করে স্কুলে যাওয়ার সময় পথ দুর্ঘটনায় মৃত্যু হল সপ্তম শ্রেণীর ছাত্রীর। বৃহস্পতিবার পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরের অন্ডালে দুর্ঘটনাটি ঘটে। বালি বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বাইকে ধাক্কা মারে। প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা পথ অবরোধ করেন। মৃত ছাত্রীর নাম ফুচু কুমারী(১৪)। উখড়া হিন্দি আদর্শ স্কুলে পড়াশোনা করত। অন্ডালের বাঁকোলার বালুধরা ভুঁইয়াপাড়া এলাকার বাসিন্দা।

বৃহস্পতিবার সকালে বাইকে করে দাদা এবং দিদি ফুচুকে স্কুলে পৌঁছে দিতে যাচ্ছিল। বালুধরা ভুঁইয়াপাড়া এলাকার রাস্তায় বেপরোয়া গতিতে আসা একটি বালি বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে ওই বাইকে ধাক্কা মারে। আশঙ্কাজনক অবস্থায় ফুচুকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। তারপরেই পথ অবরোধ করে বিক্ষোভে নামেন স্থানীয়রা। উত্তেজনা ছড়িয়ে পড়ে।

(Dvita Eye Care। কলকাতার বাইরে সেরা চোখের হাসপাতাল। যোগাযোগ- 0343-6661111)

খবর পেয়ে পরিস্থিতি সামাল দিতে সেখানে পৌঁছায় অন্ডাল থানার বিশাল পুলিশ বাহিনী। স্থানীয় পঞ্চায়েত সদস্য উজ্জ্বল বাবু জানান, স্কুলে যাচ্ছিল মেয়েটি। তখনই ওই ট্রাকটি ধাক্কা মারে। কেন এত গতিতে যাতায়াত করবে ট্রাক? কড়া আইনি ব্যবস্থা নিতে হবে আর ক্ষতিপূরণেরও ব্যবস্থা করতে হবে। যতক্ষণ না পর্যন্ত এর কোন বিহিত হচ্ছে ততক্ষণ পর্যন্ত বিক্ষোভ চলবে বলে জানান তিনি। (বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt