ইউনিয়ন অফিস কার, কে আসল-কে নকল, দুর্গাপুরে তুঙ্গে বিবাদ

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৮ জুলাই ২০২৪: সোমবার পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরের এসবিএসটিসির আইএনটিটিইউসির ইউনিয়ন কার দখলে থাকবে তাই নিয়ে আইএনটিটিইউসির গোষ্ঠীদ্বন্দ্ব প্রকাশ্যে এসেছে। পুরসভা ভোটের আগে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব নিয়ে কটাক্ষ করতে ছাড়ছে না বিরোধীরা।

গ্যামনে এসবিএসটিসির প্রধান কার্যালয়ে রয়েছে তৃণমূল শ্রমিক সংগঠন অনুমোদিত এসবিএসটিসি এমপ্লয়িজ এন্ড ওয়ার্কার্স ইউনিয়ন অফিস।৫জুলাই তৃণমূল শ্রমিক সংগঠনের রাজ্য সভাপতি ঋতব্রত বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে এসবিএসটিসি অফিসে স্মারকলিপি প্রদান কর্মসূচি ছিল। তার আগের দিনে ওই ইউনিয়ন অফিসের চাবি কোকওভেন থানার মধ্যস্থতায় নিয়ে নেন তৃণমূল শ্রমিক সংগঠনের কর্মী নয়ন মালাকার। কর্মসূচী শেষ হওয়ার পরেও আর সেই চাবি ফেরত দেওয়া হয়নি বলে অভিযোগ। 

(The Mission Hospital. দেশের সেরা চতুর্থ হাসপাতাল এখন দুর্গাপুরে। যোগাযোগ- 8687500500 )

ওই ইউনিয়নের কোষাধ্যক্ষ চন্দ্রনাথ মুখার্জির অভিযোগ, “২০১৪ সালে আমাদের অনুমোদন দেওয়া হয়। তারপর থেকেই আমরা এই কার্যালয় চালাচ্ছি। কোকওভেন থানার ওসির মধ্যস্থতায় নয়ন মালাকারকে চাবি প্রদান করি। কথা ছিল সেই সন্ধ্যাতেই অফিসের চাবি ফেরত দিয়ে দেওয়া হবে। কিন্তু আজও দেওয়া হয়নি। সেই স্মারকলিপি প্রদান কর্মসূচিতে আমাদেরকে ডাকা হয়নি। চাবি চাইতে গেলে আমাদের কর্মীদের মারধর করা হচ্ছে। লোকসভা নির্বাচনের আগে বিজেপির ছত্রছায়ায় থাকা বচ্চন সিং অফিসে বসছে। আমরা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় এবং পশ্চিম বর্ধমান জেলা তৃণমূলের সভাপতি নরেন্দ্রনাথ চক্রবর্তীর কাছে মেল করে অভিযোগ জানিয়েছি। আমাদের ইউনিয়নের সভাপতি বিধায়ক মদন মিত্রের কাছেও অভিযোগ জানাব।” যদিও এ বিষয়ে পশ্চিম বর্ধমান জেলা আইএনটিটিইউসি সভাপতি অভিজিৎ ঘটক বলেন, “যাঁরা অভিযোগ করছেন তাদের ইউনিয়নের পুনর্নবীকরণ না থাকায় বাতিল হয়েছে।” (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt