অন লাইন বেটিং চক্রের রমরমা বুদবুদে, কোটি টাকার প্রতারণা

দুর্গাপুর দর্পণ, বুদবুদ, ২৭ সেপ্টেম্বর ২০২৩: অন লাইন বেটিং চক্রের ফাঁদে পড়ে পূর্ব বর্ধমানের (Purba Bardhaman)  বুদবুদের বেশ কিছু যুবক সর্বশান্ত হয়েছেন। বুদবুদ থানা থেকে শুরু করে আসানসোল-দুর্গাপুর পুলিশ কমিশনারেট, সর্বত্র জানিয়েও কাজের কাজ কিছু হয়নি বলে অভিযোগ। বুদবুদ থানায় অভিযোগ অফিসিয়ালি রিসিভ করা হয়নি বলেও অভিযোগ ওই যুবকদের।

কীভাবে হতো এই বেটিং? ইচ্ছুক ব্যক্তির মোবাইলে একটি লিঙ্ক এল। সঙ্গে থাকে নির্দিষ্ট আইডি। এই লিঙ্কে আইডি দিয়ে ঢুকে ক্রিকেট, ফুটবল, ক্যাসিনো সহ নানা রকম খেলায় বেটিং করা যায়। বুদবুদের পরিবহণ ব্যবসায়ী মহম্মদ সাবির এই ফাঁদে পা দেয়। মাস দেড়েক ধরে সাবির এই খেলায় যুক্ত থেকে শেষ পর্যন্ত প্রায় ২২ লক্ষ টাকা খুইয়ে বসে।

আরও পড়ুন- Breaking. হড়পা বানে ভেসে গেল অজয়ের ব্রিজ, মাঝ নদীতে আটকে ডাম্পার!

সাবিরের মতো বুদবুদ বাজারের আরও অনেকে এই ফাঁদে পা দিয়ে হাজার হাজার টাকা খুইয়েছেন। প্রায় কোটি টাকা লোপাট করে দিয়েছে প্রতারকরা। সাবিরের অভিযোগ, শাসক দলের ঘনিষ্ঠ দীপক, আনন্দ এই অনলাইন বেটিং চক্রের সঙ্গে যুক্ত। এই বেটিং চক্রের ফাঁদে পড়ে আর্থিক ক্ষমতাসম্পন্ন যুবকরা এখন কেউ হোটেলে কাজ করছে, আবার কেউ বা ঘরছাড়া। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt