নাচে-গানে উৎসবের মেজাজে দুর্গাপুরে মনোনয়ন জমা দিলেন সংযুক্ত মোর্চার চার প্রার্থী

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৩ এপ্রিল ২০২১: বাম প্রার্থীরা এভাবে মনোনয়ন জমা দিতে পারেন স্বপ্নেও কখনও ভাবেনি দুর্গাপুর! ডিজের তালে তালে কর্মী সমর্থকদের উদ্দাম নৃত্য। সঙ্গে কাড়া-নাকাড়া, আদিবাসী নৃত্য। তার মাঝেই দুর্গাপুরের মহকুমা শাসকের দফতরে গিয়ে মনোনয়ন জমা দিলেন সংযুক্ত মোর্চার চারজন প্রার্থী।

দেখুন ভিডিও

দুর্গাপুর পূর্বের সিপিএম প্রার্থী আভাস রায়চৌধুরী, রানিগঞ্জের সিপিএম প্রার্থী হেমন্ত প্রভাকর, পাণ্ডবেশ্বরের সিপিএম প্রার্থী সুভাষ বাউড়ি এবং দুর্গাপুর পশ্চিমের কংগ্রেস প্রার্থী দেবেশ চক্রবর্তী এদিন মনোনয়ন জমা দেন। সিটি সেন্টারের সিপিএম কার্যালয় থেকে উৎসবের মেজাজে বর্ণাঢ্য মিছিল করে সিটি সেন্টার এলাকা পরিক্রমা করে প্রার্থীরা যান দুর্গাপুরের মহকুমা শাসকের দফতরে। ব্যাপক উৎসাহ উদ্দীপনার সঙ্গে বহু মানুষ এই মিছিলে যোগ দেন।

দুর্গাপুর পূর্বের সিপিএম প্রার্থী আভাসবাবু বলেন, ‘‘তৃণমূল ও বিজেপি, দুইয়ের হাত থেকে মানুষ পরিত্রাণ চাইছেন। মানুষ চাইছেন সংযুক্ত মোর্চাকে। রাজ্যের দ্বিতীয় দফার নির্বাচনের পরে এটা এখন স্পষ্ট হয়ে গিয়েছে।’’ রানিগঞ্জের সিপিএম প্রার্থী হেমন্ত প্রভাকরও বিজেপি ও তৃণমূলকে নিশানা করে বলেন, ‘‘এই রাজ্যের বর্তমান পরিস্থিতি কি সেটা কারওর অজানা নয়। আর যারা এই রাজ্যকে সোনার বাংলা বানানোর কথা বলছে, তারা অন্য রাজ্যগুলিকে কি সোনার রাজ্য বানাতে পেরেছে? কৃষি আমাদের ভিত্তি, শিল্প আমাদের ভবিষ্যৎ। সংযুক্ত মোর্চার মূল্য লক্ষ্যই হবে কৃষকদের ফসলের ন্যায্যমূল্য প্রদান ও বেকারদের কর্মসংস্থানের ব্যবস্থা করা।’’ একই কথা বলেন দুর্গাপুর পশ্চিমের কংগ্রেস প্রার্থী দেবেশ চক্রবর্তীও।

Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

Leave a Reply

Your email address will not be published.