Durgapur: যুবকের রহস্যমৃত্যু, সিটি সেন্টারের হোমের বিরুদ্ধে গুরুতর অভিযোগ

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২২ জুলাই ২০২৩: হোমের এক যুবকের মৃত্যু হয়েছে। পরিবারের অভিযোগ, যুবককে মারধর করে মেরে ফেলা হয়েছে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরে। সিটি সেন্টারের একটি হোমের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। থানায় লিখিত অভিযোগ জানানো হবে বলে জানিয়েছেন মৃত যুবকের আত্মীয়রা।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম সুমিত দাস (২৬)। মৃতের এক আত্মীয় জানিয়েছেন, সুভাষপল্লিতে মায়ের সঙ্গে থাকতেন মানসিক ভারসাম্যহীন ওই যুবক। বছর দেড়েক আগে তাঁর মা হোমে ছেলেকে চিকিৎসার জন্য রেখে যান। প্রতি মাসে টাকা, খাবার, জামাকাপড় দিয়ে যেতেন তিনি। অভিযোগ, গত তিন মাস ধরে ছেলের সঙ্গে তাঁকে দেখা করতে দেওয়া হয়নি।

এরপর শুক্রবার রাতে তাঁদের জানানো হয়, ছেলে শ্বাসকষ্ট নিয়ে ভর্তি হয়েছে দুর্গাপুর মহকুমা হাসপাতালে। তাঁরা এসে জানতে পারেন, ছেলের মৃত্যু হয়েছে। শনিবার সকালে হাসপাতালে দাঁড়িয়ে মৃতের মামা বলেন, ‘‘ওর মা বলেছে, ছেলের গায়ে কালশিটের দাগ রয়েছে। ছেলেকে হোমে মারধর করা হত। ঠিকমতো চিকিৎসা করা হত না। আমরা থানায় অভিযোগ জানাবো।’’ হোম কর্তৃপক্ষ অভিযোগ অস্বীকার করেছেন। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt