Bolpur: ঘুমন্ত অবস্থায় মাঝ রাতে কেরোসিন ঢেলে জ্বালিয়ে দেওয়া হল গোটা পরিবারকে!

 

দুর্গাপুর দর্পণ, ৫ জুলাই ২০২৪: ঘুমন্ত অবস্থায় মাঝ রাতে জ্বালিয়ে দেওয়া হল গোটা পরিবারকে! হাড়হিম করা ঘটনাটি ঘটেছে বীরভূমের (Birbhum) বোলপুরে। বাবা ও ছেলের মৃত্যু হয়েছে। হাসপাতালে আশঙ্কাজনক অবস্থায় ভর্তি রয়েছেন মা। বোলপুর থানার রায়পুর সুপুর গ্রাম পঞ্চায়েতের নতুন গীত গ্রামের ঘটনা। ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। কেন এই ঘটনা ঘটেছে তা নিয়ে ধোঁয়াশা রয়েছে। পুলিশ নিশ্চিত করে কিছু জানাতে পারেনি।

(Dvita Eye Care। কলকাতার বাইরে সেরা চোখের হাসপাতাল। যোগাযোগ- 0343-6661111)

জানা গিয়েছে, শেখ তুতা ও তাঁর স্ত্রী রুপা বিবির দুই পুত্র সন্তান। বৃহস্পতিবার রাতে খাওয়াদাওয়ার পর ছোট ছেলেকে নিয়ে দম্পতি ঘুমিয়ে পড়েন। জানলা খোলা ছিল। জানলা দিয়ে ঘরে কেরোসিন ছিটিয়ে দিয়ে আগুন লাগিয়ে দেওয়া হয়। দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। তাদের আর্তনাদ শুনে পাশের ঘর থেকে ছুটে আসে তাদের বড় ছেলে। আসেন প্রতিবেশীরা।

বিয়ে শেষ হতে না হতেই বর-কনে নামল রাস্তায়, সবাই অবাক! দুর্গাপুরে হঠাৎ এ কী হল?

তিনজনকে উদ্ধার করে প্রথমে বোলপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাদেরকে বর্ধমানে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রথমে ছোট ছেলের মৃত্যু হয়। পরে মারা যান বাবা। হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছেন মা। কেন এমন ঘটল তা খতিয়ে দেখছে বোলপুর থানার পুলিশ। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt