Durgapur News : ডিএসপিতে চাকরি দেওয়ার নাম করে প্রায় ৯৯ লক্ষ টাকার প্রতারণা

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৩০ আগস্ট ২০২৩: ডিএসপিতে চাকরি দেওয়ার নাম করে প্রায় ৯৯ লক্ষ টাকার প্রতারণার অভিযোগ পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরেরর পলাশডিহার যুবক আকাশ রঞ্জন মুখার্জির বিরুদ্ধে। মুম্বইয়ের একটি পরিবারের প্রায় ২০ জনের চাকরি করে দেওয়ার নাম করে মোট ৯৮ লক্ষ ৯০ হাজার টাকা নিয়েছিলেন বলে অভিযোগ।

নিজেকে ডিএসপির এক আধিকারিকের পরিচয় দিয়ে নাগপুরের পরিবহণ ব্যবসায়ী কপিলদেব চতুর্বেদীর কাছ থেকে ওই টাকা আকাশ নিয়েছিল বলে অভিযোগ। পুলিশকে কপিলদেব জানান, ২০২০ সালের ৮ জানুয়ারি থেকে ২০২২ সালের নভেম্বর পর্যন্ত আকাশের ব্যাঙ্ক অ্যাকাউন্টে ৭৮ লক্ষ ৯০ হাজার টাকা  পাঠানো হয়। এছাড়া ২০ লক্ষ টাকা নগদ দেওয়া হয়। তিনি জানান, ভুবনেশ্বর থেকে নাগপুর যাওয়ার সময় ট্রেনে তার সঙ্গে পরিচয় হয়।

মহারাষ্ট্রের নাগপুর সিটি পুলিশ আকাশকে ২৫ আগস্ট পুরী থেকে গ্রেফতার করে। হেফাজতে নিয়ে তাকে সঙ্গে করে বুধবার দুর্গাপুরের সিটি সেন্টারের কমার্শিয়াল মার্কেটের একটি জেরক্সের দোকানে তদন্ত করতে আসে পুলিশ। ওই জেরক্সের দোকানেই সে জাল কাগজপত্র তৈরি করত বলে অভিযোগ। কিছু কাগজপত্র ও কম্পিউটারের হার্ড ডিস্ক বাজেয়াপ্ত করে নিয়ে যায় পুলিশ। তাকে নিয়ে তার বাড়িতেও তদন্ত করতে যায় পুলিশ।  (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

 

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt