বন্দে ভারত এক্সপ্রেসে হাওড়া থেকে দুর্গাপুর ও আসানসোলের ভাড়া কত জানেন?

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৩ সেপ্টেম্বর ২০২৩: হাওড়া-পাটনা বন্দে ভারত এক্সপ্রেস (Howrah-Patna Vande Bharat Express) পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুটি স্টেশনে থামবে, দুর্গাপুর ও আসানসোল। হাওড়া থেকে এই দুই জায়গায় যাতায়াতের জন্য কত ভাড়া লাগবে তা জানিয়েছে রেল। রবিবার থেকে ট্রেনটি চালু হবে। চলবে সপ্তাহে ৬ দিন। বুধবার বন্ধ থাকবে।

রেল সূত্রে জানা গিয়েছে, এখন থেকে ট্রেনটি সকাল ৮টায় পাটনায় ছাড়বে। হাওড়া পৌঁছাবে দুপুর ২টা ৩৫ এ। অন্যদিকে হাওড়ায় বিকাল ৩টা ৫০ এ ছেড়ে পাটনা পৌঁছাবে রাত ১০টা ৪০ নাগাদ। হাওড়া-পাটনা বন্দে ভারত এক্সপ্রেসে মোট ৮টি কামরা থাকবে। দাঁড়াবে পাটনা সাহিব, মোকামা, লক্ষ্মীসরাই, জশিডি, জামতারা, আসানসোল ও দুর্গাপুরে। তবে প্রথমদিন রবিবার ট্রেনটি রানিগঞ্জ, অন্ডাল, পানাগড়, বর্ধমান প্রভৃতি স্টেশনেও থামবে।

Timing of The Patna – Howrah Vande Bharat Express

The train will arrive Jasidih at 10:53 hrs., Jamtara at 11:44 hrs.,
Asansol at 12:15 hrs. Durgapur at 12:39 hrs., whereas 22347 Howrah –
Patna Vande Bharat Express train will arrive at Durgapur at 17:28 hrs.,
Asansol at 17:53 hrs., Jamtara at 18:27 hrs., Jasidih at 19:11 hrs.

আরও পড়ুন- এক ঘন্টার মধ্যে লোনের ৯৫ হাজার টাকা উধাও

রেল সূত্রে জানা গিয়েছে, হাওড়া থেকে দুর্গাপুর চেয়ার কার ভাড়া ৬০০ টাকা এবং এক্সিকিউটিভ ক্লাসের ভাড়া ১১৪৫ টাকা, আসানসোলের ভাড়া চেয়ার কার ও এক্সিকিউটিভ ক্লাসের যথাক্রমে ৬৭০ এবং ১২৮৫ টাকা রাখা হয়েছে। হাওড়া থেকে পাটনা ভাড়া যথাক্রমে ১৪৫০ এবং ২৬৭৫ টাকা। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।



Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt