শক্তিগড়ের ল্যাংচা পাড়ি দিচ্ছে বিদেশ

(এখানে ক্লিক করে আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন নিয়মিত আপডেট পেতে)

সুদীপ পাল, দুর্গাপুর দর্পণ, বর্ধমান, ৬ অক্টোবর ২০২১: ইতিমধ্যেই বিদেশে পাঠানো শুরু হয়েছে সীতাভোগ, মিহিদানা। এবার সেই তালিকায় যোগ হল শক্তিগড়ের ল্যাংচা। বর্ধমানের সীতাভোগ মিহিদানা ট্রেডাস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উদ্যোগে সীতাভোগ মিহিদানার সাথে পাঠানো হচ্ছে ল্যাংচা। এই ল্যাংচা পৌঁছাবে বাহারিনে। দ্য এগ্রিকালচারাল প্রসেসড ফুড প্রোডাক্ট এক্সপোর্ট ডিপার্টমেন্ট-এর সহযোগিতায় এই মিষ্টি প্রাথমিকভাবে মধ্যপ্রাচ্য ও এশিয়ার দেশগুলোতে রফতানি করা হচ্ছে।

অ্যাসোসিয়েশনের সম্পাদক প্রমোদ কুমার সিংহ জানান, বাহারিনে সীতাভোগ, মিহিদানার ব্যাপক চাহিদার খবর আসছে। তাই এবার ল্যাংচাও পাঠানো হয়েছে। ল্যাংচা বিদেশে পাঠানোর খবরে খুশি শক্তিগড়ের ল্যাংচা প্রস্তুতকারীরা। তাঁরা বলছেন, শক্তিগড়ের ল্যাংচা সারাদেশে বিখ্যাত। ২ নং জাতীয় সড়কের উপর দিয়ে যাতায়াতের সময় অনেকেই শক্তিগড়ের ল্যাংচার স্বাদ নিতে ভোলেন না। বিদেশে এই ল্যাংচা একবার পৌঁছালে নিশ্চিত সেখানেও ব্যাপক চাহিদা তৈরি হবে।



Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

Leave a Reply

Your email address will not be published.

error: Content is protected !!
%d bloggers like this: