পারলে ওরা আকাশটাকেও গেরুয়া করে দিত, বুদবুদের সভা থেকে বিজেপিকে তোপ মমতার

বুদবুদ, ২৪ এপ্রিল ২০২৪: ট্রেন থেকে দূরদর্শনের লোগো, সবই গেরুয়া করে দিয়েছে। পারলে ওরা আকাশটাকেও গেরুয়া করে দিত। পূর্ব বর্ধমানের (Purba Bardhaman) বুদবুদের সভা থেকে এভাবেই বিজেপিকে তোপ দাগলেন মুখ্যমন্ত্রী তথা তৃণমূলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি সাফ জানিয়ে দেন, এই রাজ্যে এনআরসি, সিএএ, ইউনিফ়র্ম সিভিল কোড কিছুতেই চালু করতে দেবেন না।

তিনি এদিন অভিযোগ করেন, বিজেপি সিআরপিএফ, বিএসএফকে পর্যন্ত ছাড়ছে না। বিজেপিকে ভোট না দিলে গুলি করার কথা বলছে বিএসএফ। বালুরঘাট ও মেখলিগঞ্জে অভিযোগ দায়ের হয়েছে। বুধবার দুপুরে বর্ধমান-দুর্গাপুর লোকসভার তৃণমূলের প্রার্থী কীর্তি আজাদের সমর্থনে বুদবুদের তিলডাঙে সভা করেন মুখ্যমন্ত্রী। কীর্তি আজাদ ছাড়াও ছিলেন বর্ধমান পূর্বের তৃণমূল প্রার্থী শর্মিলা সরকার, মন্ত্রী মলয় ঘটক, স্বপন দেবনাথ, প্রদীপ মজুমদার প্রমুখ।

এই কেন্দ্রের বিজেপি প্রার্থী দিলীপ ঘোষের উদ্দেশ্যে তিনি বলেন, মেদিনীপুরে টিকিট না দিয়ে এখানে পাঠিয়েছে। রাস্তায় দাঁড়িয়ে বলছেন, তৃণমূলকে মারো, পেটাও। এমন কেউ বলছে মানে জানবেন তিনি রাজনৈতিকভাবে দেউলিয়া হয়ে গিয়েছেন। নির্বাচন কমিশনকে আক্রমণ করে তিনি বলেন, “এত গরমে লু লেগে যাচ্ছে। হেলিকপ্টারটা যেন হিট চেম্বার। তিন মাস ধরে নির্বাচন। নিশ্চয়ই জানবেন, এর মধ্যে বিজেপির কিছু চক্রান্ত আছে। এই গরমে এতদিন ধরে নির্বাচন। কমিশন কিছু বোঝে না। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt