জঙ্গি সন্দেহে ধৃত মহম্মদ হাবিবুল্লাকে পানাগড় থেকে কলকাতা নিয়ে গেল STF

দুর্গাপুর দর্পণ, ২৩ জুন ২০২৪: বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর সঙ্গে যুক্ত থাকার অভিযোগে পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) কাঁকসার মিরেপাড়ার বছর ২১ এর যুবক মহম্মদ হাবিবুল্লাকে রবিবার তোলা হল দুর্গাপুর আদালতে। শনিবার রাজ্য পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (STF) তাকে গ্রেফতার করে। রবিবার তাকে দুর্গাপুর আদালতে তোলা হলে বিচারক জামিন নাকচ করে ১৪ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেন। 

এসটিএফ সূত্রে জানা গিয়েছে, বাংলাদেশের নিষিদ্ধ জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর সঙ্গে বেশ কিছুদিন ধরেই যোগাযোগের অভিযোগ রয়েছে কাঁকসার ওই ছাত্রের বিরুদ্ধে। জানা গিয়েছে, ‘বিপ’ নামে একটি গোপন মেসেজিং প্ল্যাটফর্মের মাধ্যমে বাংলাদেশের ওই নিষিদ্ধ জঙ্গি সংগঠনের সঙ্গে যোগাযোগ ছিল হাবিবুল্লার। বাইরে থেকে কারওর বোঝার উপায় ছিল না যে সে জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত। তার বিরুদ্ধে দেশদ্রোহীতার মামলা দায়ের করেছে পুলিশ।

(The Mission Hospital. দেশের সেরা চতুর্থ হাসপাতাল এখন দুর্গাপুরে। যোগাযোগ- 8687500500 )

রবিবার তাকে দুর্গাপুর আদালতে পাঠায় কাঁকসা থানার পুলিশ। বিচারক হাবিবুল্লাকে ১৪দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিলে কাঁকসা থানার পুলিশ তাকে তুলে দেয় এসটিএফের হাতে। এদিন সন্ধ্যায় হাবিবুল্লাকে নিয়ে কলকাতার উদ্দেশ্যে রওনা দেয় এসটিএফ। তাকে জেরা করে এই রাজ্যে বা দেশের অন্যত্র আর কে বা কারা ওই জঙ্গি সংগঠনের সঙ্গে যুক্ত তা খুঁজে বের করবে এসটিএফ। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt