MP Kirti Azad: গড় জঙ্গলে শ্যামরূপা মন্দিরে গিয়ে সস্ত্রীক যজ্ঞ করলেন বর্ধমান-দুর্গাপুরের তৃণমূল সাংসদ কীর্তি আজাদ

দুর্গাপুর দর্পণ, ২২ জুন ২০২৪: লোকসভা নির্বাচনের প্রচারে গিয়ে পুজো আচ্চা করেছিলেন। জয়ী হওয়ার পরেও তিনি গেলেন সেই মন্দিরে। সস্ত্রীক মেতে উঠলেন যজ্ঞে। পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরের কাঁকসার গড় জঙ্গলে রয়েছে সুপ্রাচীন শ্যামরূপা মন্দির। সেই মন্দিরে শনিবার লোকসভা নির্বাচনে জয়লাভের পর গেলেন বর্ধমান-দুর্গাপুরের তৃণমূল সাংসদ কীর্তি আজাদ। শ্যামরূপা মন্দিরে পুজো এবং যজ্ঞ করলেন স্ত্রী পুনম আজাদকে সঙ্গে নিয়ে।

এবারের লোকসভা নির্বাচনে বিজেপির হাত থেকে বর্ধমান-দুর্গাপুর কেন্দ্রটি ছিনিয়ে নেয় তৃণমূল। প্রায় দেড় লক্ষ ভোটের ব্যবধানে বিজেপির ডাকাবুকো নেতা মেদিনীপুরের প্রাক্তন সাংসদ দিলীপ ঘোষের কাছ থেকে জয় ছিনিয়ে নেন তৃণমূল প্রার্থী কীর্তি আজাদ। ২০১৯ সালে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রে তৎকালীন তৃণমূলের সাংসদ ডাঃ মমতাজ সংঘমিতাকে ২৪০০ ভোটে হারিয়েছিলেন দার্জিলিং ফেরত বিজেপি প্রার্থী সুরিন্দর সিং আলুওয়ালিয়া। এই শোচনীয় পরাজয় মেনে নিতে পারেনি তৃণমূল শিবির। ১৯৮৩ সালের বিশ্বকাপ ক্রিকেট জয়ী সদস্য কীর্তি আজাদের হাত দিয়ে এবার প্রতিশোধ নিল তৃণমূল।

(The Mission Hospital. দেশের সেরা চতুর্থ হাসপাতাল এখন দুর্গাপুরে। যোগাযোগ- 8687500500 )

এদিন শ্যামরূপা মন্দিরে গিয়ে বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল কর্মীদের সঙ্গে নিয়ে বিজয় উল্লাসে মেতে ওঠেন কীর্তি আজাদ। উপস্থিত ছিলেন রাজ্যের পঞ্চায়েত, গ্রামোন্নয়ন ও সমবায় দফতরের ভারপ্রাপ্ত মন্ত্রী প্রদীপ মজুমদার, দক্ষিণ বঙ্গ রাষ্ট্রীয় পরিবহন নিগমের চেয়ারম্যান সুভাষ মন্ডল, বর্ধমান ও দুর্গাপুরের বর্তমান ও প্রাক্তন কাউন্সিলররা, দলের বিভিন্ন ব্লকের সভাপতিরা। কাঁকসার ব্লক সভাপতি নব কুমার সামন্ত বলেন, “সাংসদ কীর্তি আজাদ নির্বাচনের আগে বলেছিলেন জয় লাভ করলে বিজয় উল্লাস করব। আজ শ্যামরূপা মাকে পুজো দিয়ে আমাদের নিয়ে আনন্দে মেতে উঠেছেন তিনি। আমরা খুব গর্বিত এইরকম একজন সাংসদ পেয়ে। আগামী পাঁচ বছরে এলাকায় ব্যাপক উন্নয়ন হবে বলেও আমরা আশাবাদী।” (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt