pix of soumitra khan

বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ ব্যারাজে মকর সংক্রান্তির স্নান করতে গিয়ে সেরে নিলেন জনসংযোগ

আমাদের ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করে রাখুন বিভিন্ন আপডেট পাওয়ার জন্য।

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুরঃ বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ মকর সংক্রান্তির স্নানকেই বেছে নিলেন জনসংযোগ করার জন্য। বিজেপি নেতারা চায়ে পে চর্চা করে মানুষের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে থাকেন। এদিন দামোদরের ব্যারাজে স্নান করতে গিয়ে সেই কাজই করলেন সৌমিত্র।

দেখুন ভিডিও

বিজেপির ৩ নম্বর মন্ডল সভাপতি তাপস নায়েক, কাউন্সিলর চন্দ্রশেখর বন্দ্যোপাধ্যায়, বিএমএস নেতা অসীম প্রামানিক সহ অন্যান্যরা সাংসদের সঙ্গে ছিলেন। স্নান সেরে সৌমিত্র বলেন, সোনার বাংলা গড়ার স্বপ্ন দেখছি আমরা সবাই। এই মকর সংক্রান্তির দিনে সবাই মিলে শপথ নিই সোনার বাংলা গড়ার।

সৌমিত্র জানান, দুর্গাপুর ব্যারাজের পাশে নতুন সেতু গড়া হবে। রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে ব্যারাজের লকগেট বদলানোর কাজ হবে। তাঁর অভিযোগ, ব্যারাজের জলাধার সংস্কারে রাজ্য সরকার কোনও উদ্যোগ নেয়নি। বিজেপি রাজ্যে ক্ষমতায় এলে ব্যারাজের জলাধার সংস্কার করা হবে।

এদিন তিনি সকালে গিয়ে দামোদরের ধারে গিয়ে চায়ের আড্ডায় যোগ দেন। সাধারণ মানুষের সঙ্গে কথা বলেন। পরে সাংসদ বলেন, অনেকের সঙ্গেই কথা হল। বাঁধের দু-জায়গা মেরামতির কথা বললেন একজন। এভাবেই সব সময় মানুষের সঙ্গে মিশে থাকতে চাই। খুব ভালো লাগছে যে মকর সংক্রান্তির দিনে দামোদরে স্নান করার সুযোগ পেয়েছি। সবাইকে বলি, সারা বছর তো বাথরুমেই স্নান করেন। একদিন আসুন দামোদরে পূণ্য স্নান করে যান।

দামোদরে পূণ্যস্নান সেরে করোনা মুক্ত ভারতের প্রার্থনা করেন সাংসদ সৌমিত্র। তিনি বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি ইতিমধ্যেই ভ্যাকসিন দেওয়ার ব্যবস্থা করেছেন। সবাই ভ্যাকসিন পাবেন। তাই দুশ্চিন্তার কিছু নেই।

মেলা নয়, পূণ্যস্নানেই এবার ঐতিহ্য বজায় রাখল জয়দেব-কেঁদুলি

Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

Leave a Reply

Your email address will not be published.