Durgapur: জেলাস্তরে ছয়টি ‘স্বচ্ছ বিদ্যালয়’ পুরস্কার পেল নেপালি পাড়া হিন্দি হাইস্কুল

দুর্গাপুর দর্পণ, আসানসোল, ৪ জুলাই ২০২২: জেলাস্তরে ‘স্বচ্ছ বিদ্যালয়’ বিভাগে ছয়টি পুরস্কার পেল পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের নেপালি পাড়া হিন্দি হাইস্কুল। সোমবার আসানসোলের এডিডিএ’র সভাগৃহে ২০২১ সালে জেলা স্তরের স্বচ্ছ বিদ্যালয় পুরস্কার বিতরণ করা হয়।

শহরের মাধ্যমিক এবং উচ্চ মাধ্যমিক বিদ্যালয় বিভাগে ছয়টি সাব ক্যাটাগরির পাঁচটিতেই পুরস্কার জিতে নেয় নেপালি পাড়া হিন্দি হাইস্কুল। হ্যান্ডওয়াশিং উইথ শপ, অপারেশন এন্ড মেনটেনেন্স, বিহেভিয়ার চেঞ্জ এন্ড ক্যাপাসিটি বিল্ডিং, কোভিড ১৯ রেসপন্সিভ বিহেভিয়ার, টয়লেট বিভাগের প্রতিটিতে সেরা হয়েছে স্কুলটি। এছাড়া সামগ্রিক ভাবে বেস্ট প্রাইজ পেয়েছে স্কুল। সব মিলিয়ে মোট ছটি পুরস্কার এসেছে স্কুলের ঝুলিতে।

প্রধান শিক্ষক মহাশয় ডঃ কালিমুল হক বলেন, ‘‘এই সাফল্যের পিছনে রয়েছে আমাদের টিম ওয়ার্ক। আমাদের বিদ্যালয় পরিবারের জন্য আমরা সবাই গর্বিত।’’ তিনি জানান, ছাত্র-ছাত্রী, অভিভাবক সবাইকে সঙ্গে নিয়ে কোয়ালিটি এডুকেশনের প্রসারে তাঁরা নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছেন। রাজ্য ও কেন্দ্রীয় স্তরেও পুরস্কার আসবে বলে আশাবাদী তিনি। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)



Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

error: Content is protected !!
%d bloggers like this: