Purulia News: জঙ্গলে হনুমান মেরে চলছিল মাংস কাটার কাজ, গ্রেফতার ৩

দুর্গাপুর দর্পণ, পুরুলিয়া, ৫ সেপ্টেম্বর ২০২৩: জঙ্গলে হনুমান মেরে চলছিল মাংস কাটার কাজ। সেই মাংস দিয়ে হবে ভুরিভোজ। তার আগেই খবর পেয়ে বন দফতর গিয়ে সব ভেস্তে দেয়। গ্রেফতার করা হয় ৩ জনকে। পুরুলিয়ার  (Purulia) বনবিভাগের বলরামপুর রেঞ্জের বেড়শা গ্রামের শিকারি পাড়ার ঘটনা। সোমবার ধৃতদের পুরুলিয়া আদালতে তোলা হলে তাদের ১৪ দিনের জেল হেফাজত হয়।

বন দফতর সূত্রে জানা গিয়েছে, ধৃত শিকারি পাড়ার শুকদেব শিকারি, গোপাল শিকারি ও বাঘমুণ্ডি থানার বাড়েরিয়া গ্রামের লক্ষ্মণ শিকারি’র বিরুদ্ধে ওয়াইল্ড লাইফ প্রোটেকশন অ্যাক্টে মামলা রুজু করা হয়েছে। বাজেয়াপ্ত মাংস ফরেনসিক টেস্টের জন্য পাঠানো হয়েছে। রবিবার সকালে তারা অযোধ্যা পাহাড়ের জঙ্গলে শিকার করতে গিয়ে এই ঘটনা ঘটায় বলে অভিযোগ।

জানা গিয়েছে, নিজেদের পোষা কুকুর দিয়ে হনুমানটিকে ঘিরে ধরে তারা পিটিয়ে মারে। এরপর বঁটি, ছুরি দিয়ে মাংস টুকরো টুকরো করতে থাকে তারা। খবর পেয়ে বন দফতর অভিযান চালায়। প্রায় পাঁচ কেজি কাটা মাংস ও বঁটি, ছুরি উদ্ধার হয়। প্রথমে তিনজনকে আটক করা হয়। জেরায় তারা অভিযোগ স্বীকার করলে তাদের গ্রেফতার করা হয়। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt