Durgapur: তৃণমূলের পার্টি অফিস থেকেই দেওয়া হচ্ছে রেশনের গম!

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৪ সেপ্টেম্বর ২০২৩: তৃণমূলের পার্টি অফিসে মজুদ করে রাখা রেশনের বিপিএলের গম। সেখান থেকেই রবিবার সকাল থেকে উপভোক্তাদের গম দেওয়া হচ্ছিল। এমনই অভিযোগ বিরোধীদের। পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের ১৯ নম্বর ওয়ার্ডে বেনাচিতি রামকৃষ্ণপল্লীর এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

খবর ছড়িয়ে পড়তেই টোটোয় চাপিয়ে সেই গম সরিয়ে ফেলেন তৃণমূলের কর্মীরা। দাবি বিরোধীদের। তাঁদের বক্তব্য, রেশনে জালিয়াতি চাপা দিতেই তৃণমূলের পার্টি অফিস থেকে গম দেওয়া হচ্ছিল। অন্যদিকে, বিপিএল তালিকাভুক্ত গরিব মানুষ যাতে সঠিক পরিষেবা পান, তাই এই উদ্যোগ, দাবি করলেন ওয়ার্ড তৃণমূলের মহিলা সভাপতি ভারতী ব্যানার্জি।

আরও পড়ুন- কুনুর সেতু বন্ধ, কোন গাড়ি কোন পথে যাবে জানিয়ে দিল প্রশাসন

ভারতী জানান বিপিএল তালিকাভুক্তদের সঠিক পরিষেবা দিতে গরিব মানুষদের বাড়িতে বাড়িতে তাঁরা গম পৌঁছে দিচ্ছেন। বৃষ্টির জন্য গম দলীয় কার্যালয়ে রাখা হয়েছিল। সিপিএমের জেলা সম্পাদক মন্ডলীর সদস্য পঙ্কজ রায় সরকারের বক্তব্য, ‘‘এটাই তো দুয়ারে সরকারের নমুনা। যেখানে চুরি ডাকাতি সব হবে।’’ দুর্গাপুর পশ্চিমের বিজেপি বিধায়ক লক্ষ্মণ ঘোড়ুই বলেন, ‘‘সরকার আর দল যে আলাদা সেটা ভুলে গিয়েছে তৃণমূল। সরকারের কাজ চালাচ্ছেন তৃণমূল কর্মীরা। দলীয় কার্যালয়ে বসে যাঁরা এই অন্যায় করছেন তাঁদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া না হলে আন্দোলন হবে।’’ (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt