ভাইয়ের স্ত্রীর সঙ্গে পরকিয়া, হোটেলে খুন, কোথা থেকে ভাসুরকে গ্রেফতার করল পুলিশ?

 

দুর্গাপুর দর্পণ, ৫ জুলাই ২০২৪: রবিবার বর্ধমানের লজে পায়েল বেগম নামে এক মহিলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তদন্তে নেমে ওই মহিলার ভাসুরকে বৃহস্পতিবার ঝাড়খণ্ড থেকে গ্রেপ্তার করে নিয়ে এসেছে পুলিশ। ধৃতের নাম নজরুল খান। খুনের পর থেকে সে পলাতক ছিল বলে জানিয়েছে পুলিশ। বর্ধমানের খাগড়াগড় এলাকায় বাড়ি ভাড়া নিয়ে থাকতেন পায়েল। কয়েকমাস আগে তাঁর মাদকাসক্ত স্বামীর মৃত্যু হয়।

( BCREC & Group of institutions । পূর্ব ভারতের সেরা শিক্ষা প্রতিষ্ঠান। 933927844, 9832131164, 9932245570, 9434250472)

রবিবার লজে তিনি ভাসুরকে সঙ্গে নিয়ে ঢুকেছিলেন বলে তদন্তে পুলিশ জানতে পারে। স্বামীর মৃত্যুর আগে থেকেই ভাসুর নজরুলের সঙ্গে পায়েলের সম্পর্ক ছিল বলে পুলিশ জানতে পারে। ওই হোটেলে গিয়ে পুলিশ জানতে পারে, মাঝে মাঝেই তারা দুজন শহরের জিটি রোডের ধারের ওই হোটেলে ঘর ভাড়া নিতেন। নজরুলের খাগড়াগড় এলাকায় আগে একটি মুদিখানা দোকান ছিল। সেই দোকান বন্ধ হয়ে যাওয়ার পরে সে জমি জায়গার দালালি করত।

বিয়ে শেষ হতে না হতেই বর-কনে নামল রাস্তায়, সবাই অবাক! দুর্গাপুরে হঠাৎ এ কী হল?

স্বামীর মৃত্যুর পরে নজরুলের সঙ্গে পায়েলের সম্পর্ক ঘনিষ্ঠ হয়। হোটেলে তাঁরা স্বামী-স্ত্রী পরিচয় দিয়েই ঘর ভাড়া নিতেন। পুলিশের ধারণা, পায়েল অন্য একটি সম্পর্কে জডিয়ে পড়ে। তাই নিয়েই দুজনের মধ্যে বিবাদ শুরু হয়। নজরুল সেই সম্পর্ক মেনে নিতে পারেনি। তার জেরেই শেষ পর্যন্ত পায়েলকে নজরুল খুন করে বলে মনে করা হচ্ছে। ধৃতকে জেরা করে বিস্তারিত তথ্যের খোঁজ করছে পুলিশ। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt