পানাগড় বাজারে ভরদুপুরে মোটর সাইকেলের ডিকি থেকে ৭৪ হাজার টাকা উধাও

দুর্গাপুর দর্পণ, পানাগড়, ১৮ মে ২০২২: বুধবার পানাগড় বাজারে ভরদুপুরে ব্যস্ততম পুরনো জাতীয় সড়কের ধার থেকে এক ব্যক্তির মোটর সাইকেলের ডিকি থেকে ৭৪ হাজার টাকা হাপিস করে দেয় দুষ্কৃতীরা। শিক্ষক প্রশান্ত পাল জানিয়েছেন, তিনি পানাগড় বাজারের এসবিআই শাখা থেকে ৭৫ হাজার টাকা তুলেছিলেন।

সেই টাকা থেকে প্রায় এক হাজার টাকা বার করে বাকি টাকা একটি ব্যাগের মধ্যে ভরে মোটর সাইকেলের ডিকিতে রেখে দেন। এরপর পাশের একটি ওষুধের দোকান থেকে মায়ের জন্য ওষুধ কিনতে যান। ওষুধ কিনে পিছনে ফিরে দেখেন মোটর সাইকেলের ডিকি খোলা রয়েছে। দেখেন টাকা ভর্তি ব্যাগ গায়েব।

মাত্র তিন মিনিটের ব্যবধানে সেই টাকা চম্পট হয়েছে বলে তাঁর দাবি। কাঁকসা থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘটনার তদন্ত শুরু করে। পুলিশ পানাগড় বাজারের আশেপাশের সমস্ত দোকানের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে চুরির ঘটনার তদন্তে নামে। পানাগড় বাজারের মতো জনবহুল এলাকায় দিনদুপুরে চুরির ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন।)

Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com



error: Content is protected !!
%d bloggers like this: