নিজের প্রেমিকের সঙ্গে বান্ধবীর সম্পর্ক তৈরি করিয়ে হাড় হিম করা ষড়যন্ত্র শিক্ষিকার

দুর্গাপুর দর্পণ ডেস্ক, ৭ ফেব্রুয়ারি ২০২৪: নিজের প্রেমিকের সঙ্গে বান্ধবীর সম্পর্ক তৈরি করিয়ে ঘনিষ্ঠ দৃশ্যের ছবি তুলে ব্ল্যাকমেল শিক্ষিকার। এমন অভিযোগে গ্রেফতার করা হয়েছে ওই শিক্ষিকাকে। এই ঘটনায় চরম চাঞ্চল্য নরেন্দ্রপুরে। দু’জনেই একটি বেসরকারি স্কুলের শিক্ষিকা। সেই সুবাদেই দু’জনের বন্ধুত্ব হয়।

প্রেমিকের সঙ্গে ষড়যন্ত্র করে বান্ধবীকে নিজের প্রেমিকের সঙ্গে সম্পর্ক গড়ে তুলতে সাহায্য করে ওই শিক্ষিকা। এরপর দু’জনের অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও রেকর্ড করে লাগাতার ব্ল্যাকমেল শুরু হয়। ২০ লক্ষ টাকা নেওয়ার পরে আরও টাকা চাওয়ায় ওই শিক্ষিকা পুলিশের কাছে যান। এরপরেই পুলিশ অভিযুক্ত শিক্ষিকা ও তার প্রেমিককে গ্রেফতার করে।

দুই শিক্ষিকার একজন থাকেন পঞ্চসায়র থানা এলাকায়। অন্যজন সার্ভেপার্ক থানা এলাকায়। ধৃত শিক্ষিকার সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল নরেন্দ্রপুর থানা এলাকার বাসিন্দা মেট্রোরেলের এক কর্মীর। অভিযুক্ত শিক্ষিকা নিজের প্রেমিকের সঙ্গে আলাপ করিয়ে দেন বান্ধবীর। ওই শিক্ষিকা যুবকের প্রেমে পড়েন। ঘটনার দিন অভিযুক্ত শিক্ষিকার বাড়িতে রাতে খাওয়া-দাওয়ার আয়োজন করা হয়। 

রাতে ওই বান্ধবী ও যুবক সেখানেই থেকে যান। অভিযোগ, রাতে তাঁরা দু’জনে শারীরিক সম্পর্কে লিপ্ত হলে ঘটনার ভিডিও করেন যুবকের প্রেমিকা অভিযুক্ত শিক্ষিকা। সেই ভিডিও দেখিয়ে ব্ল্যাকমেল করে অভিযুক্ত শিক্ষিকা ও তার প্রেমিক বান্ধবীর কাছ থেকে ২০ লক্ষ টাকা নেয়। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!