দুর্গাপুরে পুজো উদ্বোধনে এসে মুখ্যমন্ত্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন শুভেন্দু

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৭ অক্টোবর ২০২৩: দুর্গাপুরে পুজো উদ্বোধনে এসে মুখ্যমন্ত্রীকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করলেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। মঙ্গলবার পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুরের ট্রাঙ্ক রোড সংলগ্ন ক্ষুদিরাম মাঠে দুর্গাপুজোর উদ্বোধন করতে এসেছিলেন তিনি।

তিনি দাবি করেন, আসানসোলের রামকৃষ্ণ ডাঙালে কম্বল বিতরণের অনুষ্ঠানে পদপিষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারিকে জেল খাটতে হয়েছে। তাঁর স্ত্রী চৈতালী তিওয়ারিকে ঘরছাড়া করা হয়েছিল। সম্প্রতি রানীগঞ্জের অবৈধ খোলা মুখ খনিতে ধসে চাপা পড়ে মৃত্যু হয়েছে কয়েকজনের। জামুরিয়াতেও মৃত্যু হয়েছে একজনের।

তিনি বলেন, ‘‘যদি জিতেনবাবুর আয়োজিত অনুষ্ঠানে ত্রুটি থেকে থাকে, তাহলে রানিগঞ্জে বেআইনি খনির জন্য কেউ দায়ী হয়ে থাকলে, তাঁর নাম মমতা ব্যানার্জি। মমতা ব্যানার্জির নামেও খুনের এফআইআর হওয়া উচিত।’’ মুখ্যমন্ত্রীকে এভাবে বেনজির আক্রমণকে নিয়ে কটাক্ষ করেছে তৃণমূল। তৃণমূলের বক্তব্য, ‘‘দলে দিন দিন ওঁর গুরুত্ব কমছে। তাই প্রাসঙ্গিক থাকার জন্য মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে এমন আলটপকা কথা বলে প্রচারে থাকার চেষ্টা চালিয়ে যাচ্ছেন উনি।’’  (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt