দুর্ঘটনা নাকি পরিকল্পিত খুন!

দুর্গাপুর দর্পণ, রানাঘাট, ১১ আগস্ট ২০২২: দুর্ঘটনা নাকি পরিকল্পিত খুন! নদিয়ার (Nadia) চাপড়া থানা এলাকায় এক যুবকের দেহ উদ্ধারের পরে এই প্রশ্ন জোরালো হয়েছে। পরিবারের অভিযোগ, পরিকল্পিতভাবে খুন করা হয়েছে ওই যুবককে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

চাপড়া থানার হাতিশালা গ্রাম পঞ্চায়েত এলাকার বাসিন্দা লালন শেখ। বয়স আনুমানিক ৩৫ বছর। এলাকায় তৃণমূলের সক্রিয় কর্মী হিসেবে পরিচিত। কিছুদিন আগেই হাতিশালা গ্রাম পঞ্চায়েতে অনাস্থা ভোট হয়। সেখানে তৃণমূলের পরিচালিত বোর্ড ভেঙে আবার তৃণমূলের নতুন বোর্ড গঠিত হয়। সেই প্রক্রিয়ায় সক্রিয় ভূমিকা নিয়েছিলেন লালন শেখ।

তিনি রাজনীতি করার পাশাপাশি হোটেল ব্যবসা করতেন। তাঁর ধুবুলিয়ায় একটি হোটেল রয়েছে। জানা যায়, গতকাল রাত তিনটের সময় ওই এলাকার আরেক তৃণমূল কর্মী তাঁকে আরেকটি নতুন হোটেল দেখানো নাম করে বাড়ি থেকে ধুবুলিয়ার দিকে নিয়ে যায়। এরপরেই সকালে ক্ষতবিক্ষত অবস্থায় তার মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

খবর জানাজানি হতেই পলাতক ওই অভিযুক্ত আরেক তৃণমূল কর্মী। পরিবারের অভিযোগ, এটি পথ দুর্ঘটনা নয়। পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। দেহ ময়নাতদন্তের জন্য শক্তিনগর জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।



Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

error: Content is protected !!
%d bloggers like this: