ধাবায় চা খেতে খেতেই চালক দেখলেন তাঁর লরি উধাও! তারপর?

দুর্গাপুর দর্পণ, কাঁকসা, ১২ আগস্ট ২০২২: পুলিশের তাড়া খেয়ে ছিনতাই হওয়া লরি ধাক্কা মারল ডিভাইডারে। লরি ছিনতাই হওয়ার ৫ মিনিটের মধ্যেই উদ্ধার করল পুলিশ। গুজরাট থেকে একটি মার্বেল বোঝাই ১৮ চাকার লরি মেমারির দিকে যাচ্ছিল। পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) কাঁকসায় ২ নম্বর জাতীয় সড়কে রাজবাঁধের কাছে একটি ধাবার সামনে গাড়ি চালক লরি দাঁড় করিয়ে চা খেতে ঢোকেন।

হঠাৎ দেখেন লরিটি উধাও। সঙ্গে সঙ্গে খবর যায় কাঁকসা থানায়। পুলিশ তৎপর হয়ে ওঠে। তল্লাশি শুরু হয়। পানাগড় শিল্প তালুকের কাছে চুরি যাওয়া লরিটি দেখতে পেয়ে পুলিশ তাড়া করে। পালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডারে ধাক্কা মারে লরিটি। পুলিশ লরিটিকে উদ্ধার করে। গ্রেফতার করে ছিনতাইকারীকে। তার নাম রাজেন চৌধুরী বাড়ি কাঁকসার গাংবিল এলাকায়।

এদিকে দুর্ঘটনায় জখম হয় ছিনতাইকারী। তাই তাকে দুর্গাপুর মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়। ‌ লরি চালক জানিয়েছেন, প্রায় ৩০ লক্ষ টাকার মার্বেল ছিল লরিটির মধ্যে। হোটেল মালিক জানান, লরি চালক তাঁকে জানান, তাঁর লরি চুরি হয়ে গিয়েছে। সঙ্গে সঙ্গে তিনি কাঁকসা থানায় খবর দেন। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।



Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

error: Content is protected !!
%d bloggers like this: