Durgapur: নগদ টাকা, গয়নার সঙ্গে পুজোর নাড়ু-মিষ্টিও ব্যাগে ভরে চম্পট দিল চোরের দল

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২ অক্টোবর ২০২২: আলমারি ভেঙে প্রায় ৬ লক্ষ টাকার গয়না, ২০ হাজার টাকা, ল্যাপটপ নেওয়ার পরে চোরের দলের নজর গেল বিজয়া দশমীর জন্য মজুত করে রাখা সিঁড়ির নাড়ু, নারকেল নাড়ুর দিকে। সেগুলিই বা বাদ যায় কেন? কয়েকটি খেয়ে বাকিগুলি ব্যাগে ভরে নিয়ে চম্পট দিল চোরের দল।

পঞ্চমীর রাতে পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের নিউ টাউনশিপ থানার এমএএমসি টাউনশিপের বি-ওয়ান মোড়ের একটি বন্ধ আবাসনে এই ঘটনা ঘটেছে। গৃহকর্ত্রী অনামিকা দে জানান, তিনি আবাসনে তালা দিয়ে বেরিয়েছিলেন। পঞ্চমীর রাতে চুরি হয়। ষষ্ঠীর দিন খবর পেয়ে তিনি বাড়ি এসে দেখেন, সব লন্ডভন্ড।

বাড়ি ঘুরে অনামিকা বুঝতে পারেন, কাচের জানলা ভেঙে দুষ্কৃতীরা (Durgapur Dacoity) ভিতরে ঢোকে। এরপর আলমারি ভেঙে সব লুঠপাট করে পালায়। খবর পেয়ে পুলিশ আসে। দুষ্কৃতীদের খোঁজে পুলিশ তল্লাশি শুরু করেছে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

 

Durgapur Darpan

খবর তো আছেই। সেই সঙ্গে শিক্ষা, সংস্কৃতি, স্বাস্থ্য, রান্না সহ আরও নানা কিছু। Durgapur Darpan আপনার নিজের মঞ্চ। যোগাযোগ- ই-মেইল- durgapurdarpan@gmail.com

This will close in 0 seconds

This will close in 0 seconds

error: Content is protected !!
    /