দুর্ঘটনায় মারা গিয়েছে বাড়ির মেয়ে, স্মৃতিতে রক্তদান শিবির পরিবারের

দুর্গাপুর দর্পণ, অন্ডাল, ৩ জানুয়ারি ২০২৪: পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) অন্ডালের পৌলমী মজুমদার ২০১৬ সালে পথ দুর্ঘটনায় প্রয়াত হন। তাঁর স্মৃতিতে প্রতি বছর পরিবারের তরফে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। এবারেও তার ব্যতিক্রম হয়নি। মঙ্গলবার ৬ষ্ঠ বর্ষ স্মৃতি রক্তদান শিবিরের আয়োজন করা হয় অন্ডাল হাই স্কুল অডিটোরিয়াম হলে।

দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম এর সহযোগিতায় আয়োজিত এই রক্তদান শিবিরে ৯জন মহিলা সহ মোট ৩৬ জন রক্তদান করেন। তাঁদের মধ্যে ১২ জন নতুন রক্তদাতা। প্রয়াত পৌলমী মজুমদার এর বাবা সমর মজুমদার, কাকা সুবীর মজুমদার, পিসি সহ আত্মীয় পরিজন, বন্ধু বান্ধব, প্রতিবেশী, বিভিন্ন ক্লাবের প্রতিনিধি ও অন্ডাল হাই স্কুলের শিক্ষক শিক্ষিকারা রক্তদান করেন।

শিবিরের উদ্বোধন করেন রাজ্য রক্তদান আন্দোলনের নেতৃত্ব কবি ঘোষ। উপস্থিত ছিলেন দুর্গাপুর মহকুমা হাসপাতালের চিকিৎসক ডাঃ সোমা রায়, সমাজসেবী আদিত্য রায়, অন্ডাল AMIS এর কর্ণধার সঞ্জয় সিনহা ও কৌশিক মৈত্র সহ অন্যান্যরা।উজ্জীবন অন্ডাল ভলান্টারি ব্লাড ডোনার্স সোসাইটির স্বেচ্ছাসেবীরা শিবির পরিচালনায় সাহায্য করেন।

দুর্গাপুর মহকুমা হাসপাতাল ব্লাড সেন্টার রক্ত সংগ্রহ করে। শিবিরের শুরুতে প্রয়াত পৌলমী মজুমদারের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে। শিবির শেষে আয়োজক সংগঠনের হাতে শংসাপত্র ও ব্লাড ডোনার্স ফোরাম এর শুভেচ্ছা স্মারক তুলে দেওয়া হয়।(বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!