দুর্গাপুরে প্রাতঃভ্রমণে বেরিয়ে ফের বিস্ফোরক দিলীপ

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৬ নভেম্বর ২০২৩: সাংসদ মহুয়া মৈত্র ইস্যুতে তোপ দাগলেন বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের গোপালমাঠ থেকে সাংসদ দিলীপ ঘোষ সাংসদ মহুয়া মৈত্রকে আক্রমণ করে বলেন, উত্তর না দিয়ে সবাইকে গালাগালি করছেন। সব প্রমাণ বের হতে শুরু হয়েছে। দোষী প্রমাণিত হলে শাস্তি হওয়া দরকার।

শনিবার তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীর কনভয়ের ভেতর ট্রাক ঢুকে পড়ে। পুলিশের নিরাপত্তাকে দায়ী করে বিজেপি সাংসদ দিলীপ ঘোষ বলেন, কী কারণে বারে বারে দুর্ঘটনার কবলে পড়ছেন বিজেপি সাংসদ বিধায়করা, তার পূর্ণাঙ্গ তদন্ত হওয়া দরকার। পুলিশ ঠিকমতো নিরাপত্তা দেয় না। তাই এর আগেও একাধিকবার দুর্ঘটনার কবলে পড়েছেন বিজেপি সাংসদ ও বিধায়করা।

দুর্গাপুর উৎসব নিয়ে দিলীপ ঘোষ বলেন, উৎসব সব জায়গায় হচ্ছে। কিন্তু পুলিশের গাড়ি নেই, সরকারি দফতরে টাকা নেই। আবাস যোজনায় টাকা নেই। অথচ কেন্দ্র থেকে টাকা আসছে। সেই টাকা যাচ্ছে নেতাদের ঘরে। তদন্ত হচ্ছে তখন বেরিয়ে আসছে। এই সরকার গেলে তবেই বন্ধ হবে এই লুট। প্রাতঃভ্রমণের পর চায়ে পে চর্চায় যোগ দেন তিনি। সঙ্গে ছিলেন বিধায়ক লক্ষ্মণ ঘরুই ও স্থানীয় বিজেপি নেতৃত্ব। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt