প্রতি বৃহস্পতিবার বিনামূল্যে দুঃস্থদের চক্ষু পরীক্ষা শিবির করবে DVITA Eye Care

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৩ জুলাই ২০২৩: পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের সিটি সেন্টারের DVITA Eye Care Hospital-এ প্রতি বৃহস্পতিবার বিনামূল্যে পঞ্চাশোর্ধ দুঃস্থ মানুষজনের বিনামূল্যে চক্ষু পরীক্ষা শিবিরের আয়োজন করা হবে। আজ থেকে সেই উদ্যোগ শুরু হল। এমনকী শিবিরে চিকিৎসার পরে সারা মাসে যাঁদের চোখের ছানি অপারেশন করতে হবে, তেমন ৫জনকে বিনামূল্যে অপারেশন করা হবে। বাকিদের কম মূল্যে অপারেশনের ব্যবস্থা করে দেওয়া হবে বলে জানা গিয়েছে।

দুর্গাপুর মহকুমা ভলান্টারি ব্লাড ডোনার্স ফোরাম ও রোটারি ক্লাব অফ দুর্গাপুর, স্মার্ট সিটি-র উদ্যোগে এবং DVITA Eye Care Hospital এর সহযোগিতায় এই কর্মসূচী শুরু হল। প্রতি সপ্তাহে বৃহস্পতিবার বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত প্রথমে আসা ১০ জনের বিনামূল্যে চক্ষু পরীক্ষা করা হবে বলে স্থির হয়েছে।

আজ, প্রথম চক্ষু পরীক্ষা শিবিরটি আয়োজিত হয়। দুর্গাপুরের অটো চালক বন্ধুদের সামাজিক সংগঠন আমাদের পরিবহণ সংস্থা এবং দুর্গাপুর অবসর এই কর্মসূচি আয়োজনে সহযোগিতা করছে। এদিন কর্মসূচির সূচনায় উপস্থিত ছিলেন হাসপাতালের ডিরেক্টর ডাঃ রাহুল বোস, হাসপাতালের ডিরেক্টর তথা চিকিৎসক ডাঃ প্রিয়াংশা চট্টোপাধ্যায়, রক্তদান আন্দোলনের নেতৃত্ব কবি ঘোষ, রাজেশ পালিত, সমাজসেবী সুবীর রায়, সন্দীপ ঘোষ প্রমুখ। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt