বড় খবর: আসানসোল থেকে দুর্গাপুর, বর্ধমান হয়ে হাবড়া, চালু হল সরকারি বাস

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১০ জুলাই ২০২৩: আসানসোল থেকে দুর্গাপুর হয়ে হাবড়া (Asansol to Habra WBTC)। এই রুটে এবার চালু হল সরকারি বাস পরিষেবা। সকালে বাস ছাড়বে হাবড়া থেকে। রাতে সেই বাস আসানসোল থেকে ফিরবে হাবড়া। রানিগঞ্জ, দুর্গাপুর, বর্ধমান, ডানকুনি, বালি, ডানলপ, এয়ারপোর্ট, বারাসাত, দত্তপুকুর, অশোকনগর কচুয়া মোড় হয়ে হাবড়া যাবে এই বাস। এর ফলে আসানসোল, রানিগঞ্জ, দুর্গাপুর, বর্ধমানের যাত্রীদের ব্যাপক সুবিধা হবে।

যাত্রীরা দীর্ঘদিন ধরে ভোরে হাবড়া থেকে আসানসোল রুটে বাস চালুর দাবি জানিয়ে আসছিলেন। সেই দাবি মেনেই এবার এই রুটে বাস পরিষেবা চালু হল। হাবড়া থেকে বাস ছাড়বে ভোর ৪.৫৫। বারাসাতে পৌঁছাবে ঘন্টাখানেক পরে। বারাসাত থেকে বাস ছাড়বে সকাল ৫.৫৫ তে। অন্যদিকে, ফেরার সময় আসানসোল থেকে বাস ছাড়বে দুপুর ১.২৫। এরপর দুর্গাপুর সিটি সেন্টার থেকে দুপুর ২.২৫ নাগাদ হাবড়ার উদ্দেশ্যে রওনা দেবে বাসটি।

এই বাসের অনলাইন এবং কাউন্টার টিকিট বুকিং শুরু হয়ে গেছে। ONLINE BOOKING: https://wbtconline.in/home এবং  www.redbus.com। এছাড়া REDBUS, PAYTM, ABHIBUS, MAKE MY TRIP প্রভৃতি অ্য়াপ থেকেও অনলাইনে বাসের টিকিট পাওয়া যাবে বলে জানা গিয়েছে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

 

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt