রামমন্দিরের উদ্বোধনের দিনে দুর্গাপুর আদালতে বিশেষ ব্যবস্থা

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২২ জানুয়ারি ২০২৪: রাম মন্দিরের উদ্বোধন এবং সংহতি যাত্রা ঘিরে রাজ্যজুড়ে শোভাযাত্রা এবং পূজার্চনা চলছে। যানজটের এবং যাতায়াতের সমস্যা দেখা দিয়েছে। সেই সমস্যায় পড়ে জামিনে মুক্তি পাওয়া বিচারাধীনরা যদি আদালতে হাজিরা দিতে না পারেন তাহলে তাঁদের জন্য যাতে ওয়ারেন্ট বের না হয়, দুর্গাপুর আদালতে সেই আর্জি জানিয়েছে পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুর আদালতের বার অ্যাসোসিয়েশন।

আইনজীবী পূজা কুরমি জানান, রাস্তাঘাটে যাতায়াতে সমস্যায় পড়তে হতে পারে বিচারের আশায় আদালতে আসতে গিয়ে জামিনে মুক্তি পাওয়া বিচারাধীনদের। সেই জন্যই বার থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, এদিন যদি কেউ আসতে না পারেন, তাহলে তাঁদের বিরুদ্ধে যেন কোনও ওয়ারেন্ট বের না হয়।

অ্যাসোসিয়েশনের সভাপতি দেবব্রত সাঁই বলেন, “সকাল থেকে স্বাভাবিক রয়েছে দুর্গাপুর আদালতের কাজকর্ম। আইনজীবীদের কেউ কেউ বার অ্যাসোসিয়েশনের কাছে আবেদন করেছিলেন, সমস্যায় পড়ে যদি তাঁরা আদালতে আসতে না পারেন তাহলে জামিনে মুক্তি পাওয়া বিচারাধীনদের যাতে ওয়ারেন্ট না বের হয় সেই ব্যবস্থা করার। সেই সমস্যার কথা তুলে ধরা হয়েছে বিচারকদের কাছে।’’ তবে সকাল থেকে এখনও কোনও সমস্যা দেখা দেয়নি বলেও তিনি জানান। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!