Breaking. হড়পা বানে ভেসে গেল ব্রিজ, মাঝ নদীতে আটকে ডাম্পার!

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২৩ সেপ্টেম্বর ২০২৩: হড়পা বানে মাঝ নদীতে এই আটকে গেল পাথর বোঝাই ডাম্পার! কোনও রকমে প্রাণ বাঁচলো চালক-খালাসির। শনিবার সকালে বীরভূমের (Birbhum) জয়দেব ও পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) কাঁকসার শিবপুরের মাঝে অজয় নদের উপর অস্থায়ী সেতুতে ঘটনাটি ঘটে।

দেখুন সেই ভয়াবহ ভিডিও

ওই সেতু দিয়ে এদিন যাচ্ছিল একটি পাথর বোঝাই ছয় চাকার ডাম্পার। আচমকা অজয় নদে হড়পা বান আসে। ভেসে যায় অস্থায়ী সেতু। ডাম্পারটি মাঝ নদীতে আটকে পড়ে। সাঁতার কেটে কোনও রকমে নিরাপদ জায়গায় পৌঁছান চালক ও খালাসি। সেই সময় অস্থায়ী সেতুতে কাজ করছিলেন কয়েকজন নির্মাণ কর্মী। তাঁরাও সাঁতার কেটে নিরাপদ জায়গায় পৌঁছান।

আরও পড়ুন- এক ঘন্টার মধ্যে লোনের ৯৫ হাজার টাকা উধাও

স্থানীয় বাসিন্দা অবনী মজুমদার বলেন, ‘‘নদীতে ব্রিজের কাজের জন্য পাথর আনতে গিয়েছিল ডাম্পারটি। অর্ধেক খালি করার পরেই আচমকা হড়পা বান চলে আসে। এভাবে চলবে না। স্থায়ী ব্রিজের কাজ দ্রুত শেষ করে চালু করতে হবে।’’ আর এক বাসিন্দা গৌঁসাই বাগদি বলেন, ‘‘তখন অনেক নিচে জল ছিল। কিন্তু জল বাড়তেই ডাম্পারটি বসে যায়। কোনও রকমকে চালক, খালাসি সাঁতার দিয়ে পাড়ে আসেন।’’

এদিন থেকে ওই সেতু দিয়ে ফের দুই জেলার যোগাযোগ ব্যবস্থা বিচ্ছিন্ন হয়ে পড়ায় চূড়ান্ত ভোগান্তির মুখে পশ্চিম বর্ধমান ও বীরভূমের বহু মানুষ। নানা কারণে ওই সেতু দিয়ে দৈনিক হাজার হাজার মানুষ দু’পাড়ে যাতায়াত করেন। এখন দেখার আবার কবে যোগাযোগ ব্যবস্থা নতুন করে স্থাপন হয়। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt