IPL Auction 2024 : রাতারাতি কোটিপতি হলেন এই সব অনামী ক্রিকেটাররা!

দুর্গাপুর দর্পণ ডেস্ক, ২০ ডিসেম্বর ২০২৩: আইপিএলের (IPL) নিলামে (IPL Auction 2024) রাতারাতি কোটিপতি হলেন কয়েকজন অনামী ক্রিকেটার! নিলামের আগে অনেকেই এঁদের নাম জানতেন না। কিন্তু নিলামে তাঁরা রাতারাতি বিখ্যাত হয়ে গেলেন। বিদর্ভের অলরাউন্ডার শুভম দুবের (Shubham Dubey) বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। রাজস্থান রয়্যালস ও দিল্লি ক্যাপিটালসের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরে ৫ কোটি ৮০ লক্ষ টাকায় তাঁকে কিনে নেয় রাজস্থান রয়্যালস।

উত্তর প্রদেশের সমীর রিজভির (Sameer Rizvi) বেস প্রাইস ছিল ২০ লাখ টাকা। তাঁকে নিয়ে টানাটানি চলছিল চেন্নাই সুপার কিংস ও গুজরাট টাইটান্সের মধ্যে। শেষ পর্যন্ত ৮ কোটি ৪০ লক্ষ টাকায় সমীর রিজভিকে দলে নেয় চেন্নাই। ঝাড়খণ্ডের তরুণ উইকেট কিপারকুমার কুশাগ্রর (Kumar Kushagra) বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। তাঁকে ৭ কোটি ২০ লক্ষ টাকায় দলে নেয় দিল্লি। জস দয়ালের (Yash Dayal) বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। তাঁকে ৫ কোটি টাকায় আরসিবি কিনে নেয়।

সুশান্ত মিশ্রের (Sushant Mishra )। বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। ২ কোটি ২০ লক্ষ টাকায় এই বাঁ হাতি পেসারকে নেয় গুজরাট টাইটান্স। এম সিদ্ধার্থের বেস প্রাইস ছিল ২০ লক্ষ টাকা। এই বাঁ হাতি স্পিনারকে নেওয়ার জন্য লড়াইয়ে ছিল লখনউ সুপার জায়ান্টস ও আরসিবি। শেষমেশ ২ কোটি ৪০ লক্ষ টাকায় তাঁকে নেয় লখনউ সুপার জায়ান্টস। এছাড়াও বাঁহাতি অজি পেসার স্পেন্সার জনসনকে ১০ কোটি টাকায় গুজরাট এবং শ্রীলঙ্কার নুয়ান তুশারাকে ৪ কোটি ৮০ লাখ টাকায় কেনে মুম্বই। এখন আইপিএলে কতটা জ্বলে ওঠেন তাঁরা, সেটাই দেখার!

দুর্গাপুরে ১০ কিমি ম্যারাথন

(বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt