একেই বলে, চোরের উপর বাটপাড়ি!

দুর্গাপুর দর্পণ, বীরভূম, ১ সেপ্টেম্বর ২০২৩: সোনা চোর যে সোনা ইতিমধ্যেই ফেরত দিয়ে দিয়েছে, সে খবর পায়নি দুষ্কৃতীরা। তারা দল বেঁধে এসে সোনা চোরকে গাড়িতে তুলে কপালে বন্দুক ঠেকিয়ে সোনা দিয়ে দিতে বলে তাদের। তবে শেষ পর্যন্ত পুলিশের চোখে পড়ায় ধরা পড়ে সেই ৫ দুষ্কৃতী। এমন চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে বীরভূমের (Birbhum)নলহাটি থানা এলাকায়। ধৃতরা সবাই মুর্শিদাবাদের  (Murshidabad) বাসিন্দা।

জানা গিয়েছে, (Gujrat) রাজকোটে সোনার কাজ করতে গিয়ে প্রায় ৯০০ গ্রাম নিয়ে পালিয়ে আসে নলহাটির দুই যুবক শেখ রনি ও শেখ রাকেশ। রাজকোটের সেই সংস্থা জানতে পেরে যোগাযোগ করে শেখ রনির সঙ্গে। রনি চুরির কথা স্বীকার করে নেয়। রামপুরহাটের এক আইনজীবীর মাধ্যমে সে সোনা পাঠিয়ে দেয় রাজকোটে।
বৃহস্পতিবার দুপুরে আচমকা মুর্শিদাবাদ থেকে পাঁচ জন এসে শেখ রনির কাছে সেই সোনা দাবি করে। রনি যে সোনা ফেরত দিয়ে দিয়েছে তা তারা বিশ্বাস করতে চায়নি। রনিকে গাড়িতে তুলে নিয়ে রাকেশের বাড়ির দিকে যেতে থাকে তারা। রাস্তায় তার মাথায় বন্দুক ঠেকিয়ে সোনা তাদের হাতে তুলে দেওয়ার জন্য চাপ দিতে থাকে রনিকে।  তবে ১৪ নং জাতীয় সড়কে বীরভূম-মুর্শিদাবাদের সংযোগস্থলে কাঁটাগড়িয়া মোড়ের কাছে পুলিশ গাড়িটি ধরে ফেলে। গ্রেফতার করা হয় ৫ জনকে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

 

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt