NABH এর স্বীকৃতি পেয়ে গেল দুর্গাপুরের Dvita চক্ষু হাসপাতাল

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২ সেপ্টেম্বর ২০২৩: রাজ্যের এই অঞ্চলের প্রথম চক্ষু হাসপাতাল হিসাবে NABH এর স্বীকৃতি পেল পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman)  দুর্গাপুরের Dvita চক্ষু হাসপাতাল। এর আগে সর্বভারতীয় ইংরাজি পত্রিকা ‘আউটলুক’ (Outlook India) এর সমীক্ষায় দেশের সেরা দশে জায়গা করে নিয়েছে এই চক্ষু হাসপাতাল।

দুর্গাপুরের সিটি সেন্টারে আম্বেদকর সরণীতে রয়েছে Dvita Eye Care। গড়ে ওঠার অতি অল্প সময়ের মধ্যে এই হাসপাতাল সমগ্র দক্ষিণবঙ্গ তো বটেই, পার্শ্ববর্তী রাজ্য বিহার, ঝাড়খন্ডেরও রোগীদের বিপুল আস্থা অর্জন করতে সমর্থ হয়েছে। চক্ষু চিকিৎসার যাবতীয় সর্বাধুনিক প্রযুক্তি ব্যবহার করা হয়ে থাকে এখানে। প্রতিষ্ঠিত নামী বিশেষজ্ঞ চক্ষু চিকিৎসকের একটি দল নিরন্তর রোগীদের পরিষেবা প্রদানে ব্যস্ত।

রোগী যাতে উন্নতমানের চিকিৎসা পরিষেবা পেয়ে থাকেন, সেজন্য দেশের হাসপাতালগুলির পরিষেবার মানের মূল্যায়ণ করে স্বীকৃতি দিয়ে থাকে NABH (ন্যাশনাল অ্যাক্রিডিয়েশন বোর্ড ফর হসপিটালস এন্ড হেলথকেয়ার প্রভাইডারস)। এর ফলে রোগীর বুঝতে সুবিধা হয় কোন হাসপাতালে গেলে সব থেকে ভালো পরিষেবা পাওয়া যাবে। Dvita Eye Care হাসপাতাল গড়ে তোলার নেপথ্যে রয়েছেন মিশন হাসপাতালের চেয়ারম্যান ডাঃ সত্যজিৎ বসু। তিনি বলেন, ‘‘খুব কম খরচে এই হাসপাতালে রোগীরা আন্তর্জাতিক মানের পরিষেবা পেয়ে থাকেন।’’ (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt