মুখ্যমন্ত্রীকে ‘প্যাথোলজিক্যাল লায়ার’ বললেন অগ্নিমিত্রা

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৩ ফেব্রুয়ারি ২০২৪: মুখ্যমন্ত্রীকে ‘প্যাথোলজিক্যাল লায়ার’ বললেন আসানসোল দক্ষিণের বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। শনিবার পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুরের শ্মশান কালী মন্দিরে পুজো দিতে আসেন অগ্নিমিত্রা। তিনি মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, ‘‘২১ এর আগে পা ভাঙে আর ২৪ এর আগে মাথা ফাটে! এই নাটক আর খাচ্ছে না লোকে। উনি প্যাথোলজিক্যাল লায়ার।

মুখ্যমন্ত্রীর ধরনা নিয়ে তিনি বলেন, ১৩ বছর যদি মানুষের জন্য কাজ করতেন, আয়ুষ্মান ভারত যদি মানুষকে দিতেন, প্রধানমন্ত্রী আবাস যোজনার বাড়ি যদি সাধারণ মানুষ পেত, তৃণমূলের নেতা মন্ত্রীরা না পেত, যদি দুর্নীতি না করতেন, জল জীবন মিশন প্রকল্পে বাড়ি বাড়ি জল পৌঁছে দেওয়ার নাম করে ১০ হাজার, ১৫হাজার টাকা করে না নিতেন, তাহলে এই দিন দেখতে হতো না।

ইন্ডিয়া জোট প্রসঙ্গে তিনি বলেন, ‘‘উনি ইন্ডিয়া জোটের সঙ্গে আছেন। কিন্তু পশ্চিমবঙ্গে জোট হবে না। এ কেমন কথা!  পশ্চিমবঙ্গের বাইরে তো তৃণমূল নেই। তাহলে পশ্চিমবঙ্গের বাইরে কিভাবে করবেন ইন্ডিয়া জোট? দেশের মানুষ বুঝে গিয়েছেন, চোর ডাকাত আর গুন্ডা নিয়ে ইন্ডিয়া জোট। রাহুল গান্ধীর সমালোচনা করে তিনি বলেন, ‘‘রাহুল গান্ধী ও তাঁর পরিবার ভারতবর্ষের মানুষকে আসল ইতিহাস ভুলিয়ে দিয়েছেন।’’

তিনি বলেন, ‘‘রাহুল গান্ধী ইন্ডিয়া জোটের জন্য মমতা ব্যানার্জির সুনাম করছেন। আর মমতা ব্যানার্জি দুষ্কৃতীদের দিয়ে তাঁর উপর হামলা করছেন। কংগ্রেসের যে কর্মীদের তৃণমূল খুন করেছে, তাঁদের পরিবারের কাছে মুখ দেখাতে পারবেন রাহুল গান্ধী?’’ লোকসভা নির্বাচনে তৃণমূলের হয়ে শত্রুঘ্ন সিনহা দাঁড়ালে তিন লক্ষ ভোটে হারবেন বলে দাবি করেন অগ্নিমিত্রা। তিনি বলেন, ‘‘আসানসোলের মানুষের জন্য উনি কোনও কাজ করেননি। শেষ দেড় বছরে তাঁকে আসানসোলে দেখা যায়নি। উনি নিরুদ্দেশ।’’ (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!