অঙ্গনওয়াড়ি কেন্দ্রের বস্তা বস্তা চাল টোটোতে করে পাচার!

পুলিশ ঘটনাস্থল থেকে চাল সহ টোটো এবং টোটো চালককে আটক করে নিয়ে যায়। 

—————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২১ নভেম্বর ২০২৩: অঙ্গনওয়াড়ি কেন্দ্রের বস্তা বস্তা চাল টোটোতে করে পাচারের অভিযোগ! পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুর-ফরিদপুর থানার রাঙ্গামাটি এলাকার ঘটনা। টোটো আটকে বিক্ষোভ স্থানীয়দের। উত্তেজনা সামাল দিতে আসে পুলিশ।

স্থানীয়দের অভিযোগ, মঙ্গলবার দুপুরে রাঙ্গামাটির ৪১ নম্বর অঙ্গনওয়াড়ি কেন্দ্রের বেশ কয়েক বস্তা চাল চুরি করে টোটোতে করে নিয়ে যাওয়া হচ্ছিল। টোটো চালকের কাছে বৈধ কাগজ দেখতে চান স্থানীয় বাসিন্দারা। টোটো চালক বৈধ কাগজ দেখাতে না পারায় টোটো আটকে বিক্ষোভ শুরু করে দেন তাঁরা। খবর দেওয়া হয় ব্লকের শিশু উন্নয়ন দফতরে। খবর দেওয়া হয় থানায়।

পুলিশ ঘটনাস্থল থেকে চাল সহ টোটো এবং টোটো চালককে আটক করে নিয়ে যায়। যদিও অঙ্গনওয়াড়ির কর্মী সুষমা রুইদাস জানান, এই চালের বস্তাগুলি লাউদোহায় নিয়ে যাওয়া হচ্ছিল। সেখান থেকে অন্যান্য অঙ্গনওয়াড়ি কেন্দ্রে পাঠানো হতো। স্থানীয়রা তার মাঝেই আটকে দেন।

জেলা বিজেপি নেতা শ্রীদীপ চ্যাটার্জি অভিযোগ করেন, যিনি অঙ্গনওয়াড়ি কেন্দ্রের দায়িত্বে তিনি তৃণমূলের নেত্রী। তাঁর মদতেই চুরি হচ্ছিল। ব্লক তৃণমূল সভাপতি সুজিত মুখার্জি সাফ জানান, এই ঘটনার সাথে যদি কেউ তৃণমূলের জড়িত থাকেন তাহলে তাঁর বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে। ব্লকের শিশু উন্নয়ন দফতরের ভারপ্রাপ্ত আধিকারিক সায়ন্তনী ঘোষ জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে তিনি ঘটনাস্থলে যান। কী ঘটেছিল পুরো বিষয় খতিয়ে দেখে সেই অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান তিনি। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt