Durgapur: নেতামন্ত্রীদের সঙ্গে ওঠাবসার ছবি দেখিয়ে লক্ষ লক্ষ টাকা লুঠ, গ্রেফতার ব্যবসায়ী

নেতামন্ত্রীদের সঙ্গে ওঠাবসার ছবি দেখিয়ে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকার প্রতারণার অভিযোগে গ্রেফতার এক ব্যবসায়ী।

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১১ ফেব্রুয়ারি ২০২৪: নেতামন্ত্রীদের সঙ্গে ওঠাবসার ছবি দেখিয়ে চাকরি দেওয়ার নামে লক্ষ লক্ষ টাকার প্রতারণার অভিযোগে বিদ্যুৎ পোদ্দার নামে এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। শ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরে এক মহিলার দায়ের করা অভিযোগের ভিত্তিতে কলকাতার নিউটাউন থেকে গ্রেফতার করা হয়েছে তাঁকে। রবিবার দুর্গাপুর আদালতে তোলা হলে বিচারক জামিন নাকচ করে দু’দিনের জেল হাজতের নির্দেশ দেন।জানা গিয়েছে, চায়ের কোম্পানিতে চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়ে তিনি বিভিন্ন জেলার বেকার যুবকদের কাছ থেকে লক্ষ লক্ষ টাকা নিয়েছেন বলে অভিযোগ। দেওয়া হতো সিনেমায় সুযোগ পাইয়ে দেওয়ার প্রতিশ্রুতিও। বিশ্বাস জন্মানোর জন্য কখনও অনুব্রত মন্ডল, কখনও মদন মিত্র, কখনও সুজিত বসু, কখনও চিরঞ্জিতের সঙ্গে তাঁর ছবি দেখাতেন।

বছর আড়াই আগে দুর্গাপুরের ৫৪ ফুট এলাকায় একটি অফিস খোলেন তিনি। সেই অফিসের ম্যানেজার হিসেবে নিয়োগ করা হয় দুর্গাপুরের যুবতী স্বপ্না চাঁইকে। দেড় বছর ধরে বেতন না পেয়ে এবং অফিসের বাকি কর্মীদের কাছে পুরো বিষয় জানতে পেরে তিনি ২০২১ সালের ১৯ জুলাই দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। প্রায় আড়াই বছর ধরে পুলিশের খাতায় পলাতক ছিলেন তিনি।

শনিবার রাতে কলকাতার নিউ টাউন এলাকা থেকে অভিযুক্ত বিদ্যুৎ পোদ্দারকে কর্মীদের বেতন না দেওয়া এবং অপরাধমূলক ষড়যন্ত্রসহ একাধিক অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করে দুর্গাপুর থানার পুলিশ। রবিবার ধৃতকে দুর্গাপুর আদালতে তোলা হলে দু’দিনের জেল হেফাজতের নির্দেশ দেন বিচারক। স্বপ্না চাঁই বিদ্যুৎ পোদ্দারের উপযুক্ত শাস্তি এবং প্রতারিতদের টাকা ফেরত দেওয়ার দাবি জানান। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!