Durgapur News: দুর্গাপুর শহরে কি মাদকের চক্র সক্রিয়? 

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১৫ জুন ২০২৩: মাদকের চক্র কি সক্রিয় পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুর শহরে? এক নাবালিকার মা অভিযোগ করছেন, তাঁর মেয়েকে মাদকের নেশা ধরিয়েছে কয়েকজন যুবক। তারা যখন তখন ফোন করে বা হোয়াটসঅ্যাপে মেসেজ করে ডেকে পাঠায়। মেয়ে বাড়িতে পড়তে পড়তে ঢলে পড়ে। ১৩ জুন ভোরে আচমকা বেরিয়ে চলে যায় মেয়ে।

পরদিন সারাদিন কোনও খোঁজ মেলেনি মেয়ের। রাত ১২টার পরে এক যুবক ফোন করে জানায়, মেয়ে আছে হস্টেল অ্যাভিনিউ বস্তিতে। তাঁরা যেন মেয়েকে নিয়ে যান। অত রাতে নিজেদের যেতে সাহস না হওয়ায় পুলিশকে ঘটনার কথা জানান তাঁরা। পুলিশ বস্তিতে গিয়ে নাবালিকাকে উদ্ধার করে। একই সঙ্গে আটক করে রাহুল মজুমদার ওরফে লাকি নামের এক যুবককে।

নাবালিকার মায়ের দাবি, মেয়েকে ফুঁসলিয়ে নিয়ে গিয়ে মাদকের নেশা ধরানো হয়েছে। তিনি থানায় রাহুল ছাড়াও আরও দুই যুবকের নামে লিখিত অভিযোগ করেন। এরপরেই পুলিশ রাহুলকে গ্রেফতার করে। তারা সবাই ডিএসপি টাউনশিপের একটি ক্লাবের সদস্য। পুলিশ অবশ্য রাহুলের বিরুদ্ধে অপহরণ ও জোর করে আটকে রাখার ধারা দিয়েছে। বৃহস্পতিবার দুর্গাপুর আদালতে রাহুলকে তোলা হলে বিচারক জামিন মঞ্জুর করেন।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt