প্রথম বারের মতো দুর্গাপুর উৎসব, শুরু হচ্ছে ৩ ডিসেম্বর থেকে

দুর্গাপুরে এ’বছর থেকে শুরু হচ্ছে দুর্গাপুর উৎসব। আগামী ৩ ডিসেম্বর থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে দুর্গাপুর উৎসব।

——————————————-

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ১১ নভেম্বর ২০২৩: পশ্চিম বর্ধমান (Paschim Bardhaman) জেলার দুর্গাপুরে এ’বছর থেকে শুরু হচ্ছে দুর্গাপুর উৎসব। আগামী ৩ ডিসেম্বর থেকে ১৩ ডিসেম্বর পর্যন্ত অনুষ্ঠিত হবে দুর্গাপুর উৎসব। হবে ডিএসপি টাউনশিপের রাজীব গান্ধী ময়দানে। বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে। রাজ্য এবং দেশের বিভিন্ন প্রান্তের শিল্পীরা উপস্থিত থাকবেন।

সিটি সেন্টারে আসানসোল দুর্গাপুর উন্নয়ন পর্ষদের গেস্ট হাউসে সাংবাদিক বৈঠক করেন রাজ্যের দুই মন্ত্রী প্রদীপ মজুমদার, মলয় ঘটক, পুর প্রশাসক অনিন্দিতা মুখোপাধ্যায়, বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী সহ আরও অনেকে। ছিলেন মিশন হাসপাতালের চেয়ারম্যান ডাঃ সত্যজিৎ বসু। তিনি জানান, অন্ডাল বিমাননগরীতে ১০ একর জমির উপর অত্যাধুনিক ক্যান্সার রিসার্চ হাসপাতাল এবং অঙ্গ প্রতিস্থাপন কেন্দ্র গড়ে তোলার প্রক্রিয়া শুরু করেছেন তাঁরা।

মন্ত্রী প্রদীপ মজুমদার বলেন, দুর্গাপুরের ঐতিহ্যকে বাঁচিয়ে রাখতে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। উৎসবে স্বাস্থ্য শিবির থাকবে। থাকবে শিক্ষা সংক্রান্ত বিষয়ে জানানোর জন্য স্টল। তিনি বলেন, ‘‘দুর্গাপুরের কৃষ্টি, সংস্কৃতি, সাফল্য তুলে ধরার জন্যই দুর্গাপুরবাসীর দাবি মেনে দুর্গাপুর উৎসবের আয়োজন করা হচ্ছে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!
mission hospital advt