ডিও’র কয়লা লুঠে বাধা দিতে গিয়ে আক্রান্ত ইসিএলের মহিলা নিরাপত্তা রক্ষীও

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ৮ ফেব্রুয়ারি ২০২৪: ডিও’র কয়লা লুঠে বাধা দিতে গিয়ে আক্রান্ত ইসিএলের মহিলা নিরাপত্তা রক্ষীও! বৃহস্পতিবার সকালে ইসিএলের পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুরের অন্ডালের সেন্ট্রাল কাজোড়া এরিয়ায় ঘটনাটি ঘটে। উত্তেজনা ছড়ায় এলাকায়।

এদিন সকালে সেন্ট্রাল কাজোড়া এরিয়াতে কয়লার ডিওর গাড়ি লোড করছিল এলাকারই কিছু যুবক। অভিযোগ, গাড়ি লোড করার পর ওই যুবকেরা ঝুড়িতে করে কয়লা চুরি করে নিয়ে যাচ্ছিল। চুরিতে বাধা দিতে যান ইসিএলের দুই নিরাপত্তারক্ষী। শুরু হয় বচসা। তখনই মাঙ্গণ সাউ ও মহিলা নিরাপত্তারক্ষী মেনকা দেবীর ুপর হামলা চালানো হয় বলে অভিযোগ।

আক্রান্ত দুই নিরাপত্তা রক্ষী মাঙ্গণ ও মহিলা নিরাপত্তারক্ষী মেনকা অভিযোগ করেন, ডিও-এর গাড়ি লোডের পর ঝুড়িতে করে চুরি করে নিয়ে যাচ্ছিল কয়লা। তাঁরা যখন চুরির কাজে বাধা দেন তখনই তাঁদের উপর হামলা চালায় অজয় বাউড়ি, নাকু বাউরি, বাবাই বাউরির নেতৃত্বে কয়েকজন। এরিয়ার জেনারেল ম্যানেজার তুষার কান্তি সৌ বলেন, “দুজন নিরাপত্তারক্ষী আহত হয়েছেন। বিষয়টি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। আইনের উপর আস্থা আছে। যারা এই ঘটনা ঘটিয়েছে তাদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ নেওয়ার দাবি জানাচ্ছি।” (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!