রামের মন্দির না প্রধানমন্ত্রীর মন্দির বোঝা দায়! কটাক্ষ দীপ্সিতার

দুর্গাপুর দর্পণ, দুর্গাপুর, ২২ জানুয়ারি ২০২৪: রামের থেকে প্রধানমন্ত্রীর ছবি অনেক বড়! রামের মন্দির না প্রধানমন্ত্রীর মন্দির বোঝা দায়! রবিবার পশ্চিম বর্ধমানের (Paschim Bardhaman) দুর্গাপুর থেকে এভাবেই কটাক্ষ করলেন বাম যুবনেত্রী দীপ্সিতা ধর।

হিন্দু কৃষক মরলে কোনও কথা বলেন না। অথচ নির্বাচনের আগে রাম মন্দিরের নামে ভোট আদায় করতে চান হিন্দুদের কাছ থেকে। প্রধানমন্ত্রীকে এভাবেই আক্রমণ করলেন দীপ্সিতা। দুর্গাপুরের এবিএল লেলিন পার্কে লেনিনের মৃত্যুর ১০০তম বর্ষে ‘বামপন্থাই বিকল্প’ শীর্ষক আলোচনায় যোগ দেন তিনি।

দীপ্সিতা বলেন, “রাম মন্দির এখনও সম্পূর্ণ হয়নি। হিন্দু শাস্ত্রের যাঁরা ধারক এবং বাহক তাঁরাই বলছেন, অসম্পূর্ণ মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা করা যায় না। কিন্তু উনি অসম্পূর্ণ মন্দিরে প্রাণ প্রতিষ্ঠা করছেন কেন? কারণ নির্বাচনের আগে নরেন্দ্র মোদিকে দেখাতে হবে তিনি রাম মন্দির তৈরি করেছেন। না হলে তিনি ভোট পাবেন না।

প্রধানমন্ত্রী, আরএসএস রাজনীতির হিন্দুত্ব তৈরি করছেন। যেখানে বিশ্বাস কম রাজনীতি বেশি। ধর্মের নামে এই ধরনের নিকৃষ্ট কাজ এর আগে কোনওদিন হয়নি বলে ক্ষোভ উগড়ে দেন দীপ্সিতা।রাজ্যজুড়ে এদিন সর্বধর্ম সমন্বয়ের বার্তা দিয়ে সংহতি মিছিলের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। দীপ্সিতা কটাক্ষ করে বলেন, এই মিছিলে যদি পার্থ চট্টোপাধ্যায় আর শেখ শাহজাহান থাকতো তাহলে ভালো লাগতো। সিপিএম লড়ছে ধর্মের রাজনীতির বিরুদ্ধে, মানুষের চাকরির দাবিতে, দু’মুঠো অন্যের দাবিতে। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!