অন্ডালে নাবালিকা ধর্ষণের অভিযোগের প্রতিবাদে জাতীয় সড়ক অবরোধ অগ্নিমিত্রার

দুর্গাপুর দর্পণ, অন্ডাল, ২১ ডিসেম্বর ২০২৩: পশ্চিম বর্ধমান জেলার (Paschim Bardhaman) দুর্গাপুরের অন্ডালে এক নাবালিকাকে ধর্ষণের অভিযোগ উঠেছে দুই যুবকের বিরুদ্ধে। বুধবার বিকেলে নাবালিকাকে ঘুরতে যাওয়ার নাম করে এলাকার দুই যুবক অন্ডাল রেল ব্রিজ সংলগ্ন জঙ্গলে নিয়ে যায়। সেখানেই ধর্ষণ করা হয় বলে অভিযোগ।

এদিকে হাসপাতালে না গিয়ে তৃণমূল নেতা-নেত্রীদের সঙ্গে নির্যাতিতা নাবালিকাকে রেস্টুরেন্টে নিয়ে গিয়ে তুছে পুলিশ। এমন  বিস্ফোরক অভিযোগ তুলে টায়ার জ্বালিয়ে অন্ডালের কাজোড়া মোড় সংলগ্ন জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখান বিজেপি বিধায়ক অগ্নিমিত্রা পাল। অবরোধ তুলতে গেলে পুলিশের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়।

অগ্নিমিত্রা অভিযোগ তোলেন, অভিযুক্তরা অধরা। তৃণমূলের নেতা-নেত্রীরা পুলিশকে আড়াল করার চেষ্টা করছেন। অভিযুক্তদের কঠোর শাস্তি দাবি করেন তিনি। অগ্নিমিত্রা হুঁশিয়ারি দেন, অভিযুক্তদের গ্রেফতার করা না হলে বৃহত্তর আন্দোলন হবে। এসিপি (অন্ডাল) ওমর আলী মোল্লা বলেন, তদন্ত শুরু হয়েছে। অভিযুক্তরা দ্রুত ধরা পড়বে। এদিকে অবরোধের জেরে জাতীয় সড়কে আটকে পড়ে শত শত যানবাহন। (বিশেষ বিশেষ ভিডিও দেখতে DURGAPUR DARPAN ইউটিউব চ্যানেলটিও সাবস্ক্রাইব করুন)।

Leave a Comment

error: Content is protected !!